বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কা চোপড়ার দুঃসংবাদ

বিনোদন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
প্রিয়াঙ্কা চোপড়ার দুঃসংবাদ

একের পর এক দুঃসংবাদের সঙ্গী হওয়াই যেন প্রিয়াঙ্কা চোপড়ার জীবন ও অভিনয়ের অংশ হয়ে গেছে। সেটা কখনো তার পরিবারে কখনো অভিনয় ছুটে যাওয়া কখনো বা ব্যক্তিগত সম্পর্ককে ঘিরে। সব মিলিয়ে দুঃসংবাদই এখন প্রিয়াঙ্কা চোপড়ার নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে। একের পর এক তার ছবি যেমন ফ্লপ হচ্ছে, আবার ব্যক্তিগত জীবনটাকেও টেনে নিয়ে যেতে পারছেন না আর তার আগের মতো সেই মসৃণপথে।

১৯৭৮ সালে 'ডন' সিনেমা দিয়ে বলিউড কাঁপিয়েছেন অমিতাভ বচ্চন। এরপর রিমেক 'ডন'র মাধ্যমে ২০০৬ সালে শাহরুখকে দর্শকদের কাছে নতুনভাবে উপস্থিত করেন ফারহান আকতার। ২০১১ সালে এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করা হয়। এতেও ছিলেন শাহরুখ।

গত বছর থেকেই শোনা যাচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মিত হবে। আর সেখানে ডনরূপে হাজির হবেন রণবীর কাপুর। অর্থাৎ শাহরুখ খান বাদ! আসলে বাদ বললে ভুল হবে। শাহরুখই নাকি এ চরিত্রটি আর টেনে নিয়ে যেতে চাইছিলেন না। তাই ডনের তৃতীয় কিস্তি থেকে সরে গিয়েছেন।

এবার জানা গেল, ডনের দুই কিস্তিতে শাহরুখকে সঙ্গ দেওয়া প্রিয়াঙ্কা চোপড়াও বাদ পড়েছেন তৃতীয় কিস্তি থেকে। তার স্থলাভিষিক্ত হচ্ছেন কিয়ারা আদভানি। বিষয়টি নিজেই জানিয়েছেন এ নায়িকা।

তবে কোনো দুঃসংবাদই প্রিয়াঙ্কা চোপড়াকে দমাতে পারে না। নিজের মনোবলের জোরেই সব দুঃসংবাদকেই আশ্চর্যজনকভাবে সামলে উঠতে পারেন এই প্রিয়াঙ্কা। যেমন ২০১৮ সালের ২ ডিসেম্বর যখন উমেদ ভবনে বিখ্যাত প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলছিলেন মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস ঠিক তার আগেই নিজের একটি লুকিয়ে রাখা খবর প্রকাশ্যে আনেন নিক। যেখানে ইনস্টোগ্রামে তার ছোটবেলার একটি ছবির সঙ্গে বর্তমানের একটি ছবি শেয়ার করে নিক লিখেছেন, যখন তার ১৩ বছর বয়স ছিল সে সময় তিনি টাইপ ওয়ান ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন। এমনকি তার রক্তে শর্করার মাত্রা বেড়ে ৭০০ পর্যন্ত ওঠে গিয়েছিল। যেখানে একজন সুস্থ মানুষের সুগার লেভেল ৭০ থেকে ১২০ এর মধ্যে। যার ফলে ওই সময় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। নিক তাতে জানিয়েছিলেন, একমাত্র নিয়মতান্ত্রিক জীবনযাপনই তাকে ভালোভাবে বাঁচিয়ে রেখেছে।

আর ওই পোস্টটি দেওয়ার পর ঘাবড়ে গিয়ে চুপ করে থাকেননি নিকের সেই সময়ের হবু স্ত্রী হিসেবে থাকা প্রিয়াঙ্কাও। তিনি ওই পোস্টের নিচে লেখেন, 'তোমার বিষয়ে সব কিছুই আমার কাছে বিশেষ। তা ডায়াবিটিসের সঙ্গেই হোক আর ডায়াবিটিস ছাড়াই হোক।' এখন ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জনকারী এবং একবার টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হওয়া এই প্রিয়াঙ্কা চোপড়া একটি সিনেমা 'ডন' থেকে বাদ পড়ার দুঃসংবাদ থেকে এর চেয়ে বেশি কী আর প্রতিক্রিয়া ব্যক্ত করতে পারেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে