শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আম্বানির অনুষ্ঠানে নৃত্য করলেন অন্তঃসত্ত্বা দীপিকাও!

বিনোদন ডেস্ক
  ০৫ মার্চ ২০২৪, ০০:০০

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির চমকে ভরা ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে তিনদিনে গড়াল। আনুষ্ঠানিকভাবে জুলাই মাসে বিয়ের পিঁড়িতে বসবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট জুটি। তবে উৎসব শুরু হয়ে গেছে মার্চ মাসেই! এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন দেশ-বিদেশের বড় বড় ব্যক্তিত্বরা। অনুষ্ঠানে যোগ দিতে হাজির হয়েছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এবং গুগলের সিইও সুন্দর পিচাই, ইভাঙ্কা ট্রাম্পসহ আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ব্যক্তিত্বরা।

গুজরাটের জামনগর শহরে শুরু হওয়া এ অনুষ্ঠানে এসেছিলেন সদ্য মা হতে যাওয়া বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। দর্শকসারিতে সেজেগুজে বসেছিলেন তিনি। পরনে ছিল লাল এবং সোনালি রঙের লেহেঙ্গা। অন্যদিকে, স্বামী রণবীর সিং কালো রঙের শেরওয়ানিতে একদম সাধারণ পোশাকে দেখা দিলেন। তবে সমালোচনা শুরু হয়েছে অন্য জায়গায়। অনুষ্ঠানেই দেখা গেল, অন্তঃসত্ত্বা দীপিকাকে নাচের জন্য ডাকলেন রণবীর। আর তার ডাক উপেক্ষা করতে পারলেন না দীপিকা নিজেও। বরের হাত ধরে স্টেজে উঠে নাচতে শুরু করলেন। রণবীরের এমন কান্ড দেখে রীতিমতো থ হয়ে গেলেন নেটিজেনরা। তাদের নাচের ওই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই রণবীরকে নিয়ে সমালোচনা শুরু করলেন তারা।

এত ভারী পোশাক, তার সঙ্গে পিচ্ছিল স্টেজে ওঠা দীপিকার নাচ দেখে আতঙ্কিত তার অনুরাগীরা। কেউ কেউ বলছেন, আম্বানীরা একজন অন্তঃসত্ত্বা মহিলাকে দিয়েও নাচ করাতে পারেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে