শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন অঙ্কিতা!

বিনোদন ডেস্ক
  ০৬ মার্চ ২০২৪, ০০:০০
চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন অঙ্কিতা!

অঙ্কিতা লোখান্ডে, ভারতের আলোচিত অভিনেত্রী। একাধারে ছোট ও বড়পর্দার অভিনেত্রী। বহু দিন ধরেই অঙ্কিতা কাজ করছেন টেলিভিশনে। 'পবিত্র রিশতা' সিরিয়ালে অভিনয় করার পরেই প্রচারের আলোয় আসেন তিনি। ২০০৯ সালে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক এই 'পবিত্র রিশতা'য় অভিনয়ের মাধ্যমেই টেলিভিশন পর্দায় অভিষেক ঘটে তার। তাছাড়া জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেও এক সময়ে পরিচিতি ছিল তার।

নানা কারণে প্রায়ই আলোচনায় থাকেন তিনি। মাঝেমাঝে এমন খোলামেলা আলোচনার হাট বসান যে, অনেকের ইজ্জৎ মারার জোগাড় হয়ে পড়ে। বেড়িয়ে পড়ে অনেকের হাঁড়ির খবর। তবে ইদানীং অঙ্কিতাকে নিয়ে বেশি চর্চা হচ্ছে অন্য কারণে। সৌজন্যে অবশ্যই 'বিগ বস ১৭'। বিগ বস-এর ঘরে প্রতিযোগী হিসেবে প্রবেশ করার পর থেকেই চর্চায় উঠে আসেন অঙ্কিতা। সচরাচর সোশ্যাল মিডিয়ায় 'আদর্শ দম্পতি' হিসেবেই পরিচিত অঙ্কিতা-ভিকি। তবে বিগ বসের ঘরে প্রেম যতটা হয় তার চেয়েও অনেক বেশিই ঝগড়া হয় দু'জনের। কিছুদিন আগেই এই রিয়ালিটি শো-এর একটি ভিডিও ভাইরাল হয়, সেখানে ভিকি তেড়ে এসেছিলেন অঙ্কিতার দিকে। সেই চড়কান্ড এখন অতীত! বিগ বসের ঘরের সাম্প্রতিক ঘটনায় ফের চোখ ছানাবড়া নেটিজেনদের।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে কম্বলে শরীর ঢেকে অন্তরঙ্গ অবস্থায় পাওয়া গেছে ভিকি-অঙ্কিতাকে। সেই দৃশ্য দেখে অনেকেই ভিকি-অঙ্কিতাকে মনে করিয়েছেন, 'এটা ফ্যামিলি শো, শালীনতা বজায় রাখা উচিত'। অনেকে মনে করেন, এটা বিগ বসের নিয়ম বিরুদ্ধ, তাই অবিলম্বে জুটিকে ঘর থেকে তাড়িয়ে দেওয়া উচিত। নীতি পুলিশরা ক্ষুব্ধ হলেও স্বামী-স্ত্রীর এই অন্তরঙ্গতাকে খারাপভাবে নেওয়ার কিছু নেই, তাদের চোখে এটা 'নর্মাল'।

বিগ বস-এর ঘরে স্বামী ভিকি জৈনের সঙ্গে যে আচরণ করেছিলেন অঙ্কিতা, তার জন্য তাকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল। তবে নিন্দুকেরা অবশ্য বলেছিলেন, সবটাই নাকি প্রচার পাওয়ার জন্যই করছেন অঙ্কিতা। কিন্তু অঙ্কিতা তার পারফরম্যান্সে বুঝিয়ে দিয়েছিলেন, তিনি সমালোচনাকে ভয় পান না। সমালোচনায় ভয় না পেলেও সম্প্রতি অঙ্কিতা তার জীবনের এক ভয়ংকর অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

তিনি বলেন, 'আমি ট্রেনকে খুব ভয় পাই। একবার লোকাল ট্রেন থেকে পড়ে গিয়েছিলাম।' অঙ্কিতা জানান, চার্চগেট রেলওয়ে স্টেশনে তিনি একটি দ্রম্নতগামী ট্রেনে উঠে পড়েন, কিন্তু তার বন্ধুরা একটি লোকাল ট্রেনে। ওই সময় বন্ধুরা তাকে দ্রম্নতগামীর ওই ট্রেন থেকে নামতে বলে। আর সঙ্গে সঙ্গে তিনি ঝাঁপ দেন ট্রেন থেকে। তিনি বলেন, 'আমি যখন ট্রেন থেকে লাফ দিয়েছি, আমি গড়িয়ে পড়লাম। সেই যাত্রায় আমি কোনো রকমে বেঁচে গিয়েছিলাম।' অঙ্কিতা আরও বলেন, 'এটাই ছিল আমার শেষ ট্রেন যাত্রা। যাই হোক, ছোটবেলা থেকেই ট্রেনকে ভয় পেতাম।' অঙ্কিতা লোখান্ডে, যিনি মূলত ইন্দোরের বাসিন্দা, মুম্বাইতে ২০ বছরেরও বেশি সময় কাটিয়েছেন। তিনি এখন তার স্বামী ভিকি জৈনের সঙ্গে শহরে থাকেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে