শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

'ইন্ডিয়ান আইডল' বিজয়ী বৈভব গুপ্তা

বিনোদন ডেস্ক
  ০৬ মার্চ ২০২৪, ০০:০০

জনপ্রিয় টিভি রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল'র ১৪তম আসরে বিজয়ী হয়েছেন বৈভব গুপ্তা। রোববার রাতে গ্র্যান্ড ফিনাল পর্বে তাকে বিজয়ী ঘোষণা করা হয়। এই বিজয়ের মাধ্যমে কেবল ইন্ডিয়ান আইডল খেতাবই নয়, সঙ্গে আরও অনেক কিছুই পেয়েছেন বৈভব। ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, কানপুরের গায়ক বৈভব গুপ্তা ট্রফির পাশাপাশি প্রাইজ মানি বাবদ পেয়েছেন ২৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৩ লাখ টাকার বেশি)।

কৃতজ্ঞতা জানিয়ে বৈভব গুপ্তা বলেন, 'ইন্ডিয়ান আইডল-১৪'-এর ট্রফি বিজয় অবাস্তব মনে হচ্ছে! উত্তরাধিকার হিসেবে মর্যাদাপূর্ণ এই শো এগিয়ে নিয়ে যাওয়াও সম্মানের। এই জার্নিটা আনন্দে ভরা ছিল। অনেক আবেগ, চ্যালেঞ্জ এবং অবিস্মরণীয় কিছু মুহূর্ত রয়েছে। আমাকে বিশ্বাস করার জন্য আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, যারা আমাকে তাদের প্রজ্ঞা দিয়ে বিচার করেছেন, পথ দেখিয়েছেন, আমার টিম আমার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সহযোগিতা করেছে। সর্বোপরি, দর্শকদের প্রতি কৃতজ্ঞ, যারা অকুণ্ঠ সমর্থন দিয়ে আমার লক্ষ্যপূরণে পথ এগিয়ে দিয়েছেন।'

এদিকে, এ প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার-আপ বিজয়ী শুভদীপ দাস চৌধুরী ও পিযুষ পানওয়ার ট্রফির পাশাপাশি ৫ লাখ রুপির চেক পেয়েছেন। এ প্রতিযোগিতায় অনন্যা পাল তৃতীয় রানার-আপ নির্বাচিত হয়েছেন। তাকে ৩ লাখ রুপির চেক প্রদান করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে