সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাপারাজ্জিদের দেখে বেবিবাম্প লুকান পরিণীতি

বিনোদন ডেস্ক
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০

বিয়ের ছয় মাসও যায়নি এরই মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে গেলেন পরিণীতি চোপড়া? অবশ্য বলিউডে এমন ঘটনা এবারই প্রথম এমন নয়। এখন বিয়ের প্রথম বছরেই নায়ক-নায়িকারা তাদের তৃতীয় জীবনের প্রকাশ ঘটাচ্ছেন। যেটা একসময় খুব কমই দেখা যেত ক্যারিয়ার হারানো ভয়ে, এখন সেই ভয় অতীত। অনেকে তো আবার আরও একধাপ এগিয়ে কোনো প্রকার রাখঢাক না রেখেই উন্মুক্তভাবে বেবিবাম্পের প্রকাশ ঘটাচ্ছেন। এটা কি ষাট-সত্তর-আশি বা নব্বই দশকেও কল্পনা করা যেত! এখন সবই হচ্ছে। আরও কত কিছু যে, হবে অনাগত সামনে, সেটারই অপেক্ষায় এখন নেট দুনিয়া।

তবে এখনো এর ব্যতিক্রমও হয়। যেমন করল পরিণীতি চোপড়া। গত বছরের সেপ্টেম্বরে বিয়ে হয় পরিণীতি চোপড়ার। রাঘব চাড্ডাকে বিয়ে করেন তিনি। ভালোবাসার বিয়ে, একসঙ্গে পড়তেন তারা। সেখান থেকেই আলাপ। এরপর যা হয়, প্রথমে বন্ধুত্ব, ক্রমে সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। সম্প্রতি বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরা বন্দি হয়েছেন ওই নায়িকা। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন; মা হচ্ছেন এই নায়িকা!

ঢিলেঢালা পোশাকে এই নায়িকাকে দেখেই চলছে আলোচনা। তাকে দেখেই নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন এখন একটাই। অনেকেরই ধারণা, ক্যামেরা দেখতেই বেবিবাম্প লুকানোরও চেষ্টা করছেন পরিণীতি। যদিও মা হওয়া নিয়ে অতীতেও মুখ খুলেছেন পরিণীতি। জানিয়েছিলেন, সন্তান দত্তক নেওয়ারও ইচ্ছে রয়েছে তার। এমনকি বাচ্চা তার খুবই প্রিয়। নিজেও মা হতে চান। এবার সেই স্বপ্নই সত্যি হচ্ছে কী? অবশ্য রাঘব অথবা পরিণীতি এখনো এ নিয়ে মুখ খোলেননি।

বেশ কিছু সময় ধরে বলিউড থেকে দূরেই আছেন তিনি। এর আগে, জানা গিয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙার 'অ্যানিম্যাল' সিনেমায় কাজ করার কথা ছিল। যদিও পরে তিনি বাদ পড়েন। পরিণীতিকে বাদ দেওয়া প্রসঙ্গে সন্দীপ বলেছিলেন, তিনি যে রকম 'গীতাঞ্জলি' চাইছিলেন তা পরিণীতির কাছে পাচ্ছিলেন না। পরবর্তী সময়ে ওই চরিত্রে অভিনয় করেন রাশ্মিকা মান্দানা। আগামী দিনে ইমতিয়াজ আলির 'চমকিলা'তে দেখা যাবে পরিণীতিকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে