মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
  ১১ মার্চ ২০২৪, ০০:০০
ঐশ্বরিয়া রাই

বলিউডে ঐশ্বরিয়া রাইকে সর্বশেষ দেখা গিয়েছিল মণি রত্নমের 'পন্নিয়িন সেলভান-২' সিনেমায়। এতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেন তিনি। তাও প্রায় দেড় বছর হয়ে গেছে। এরপর আর ক্যামেরার সামনে দেখা যায়নি সাবেক এ বিশ্বসুন্দরীকে।

এই ছবিটির আগে করেছিলেন 'পন্নিয়িন সেলভান-১' সিনেমায় অভিনয়। ওই সিনেমাটিও আবার চার বছরের বিরতি ভেঙে অভিনয় করেছিলেন। যে ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। যা মুক্তির প্রথম ২ দিনেই সারাবিশ্বে আয় করেছে ৭০ কোটি রুপি।

সম্প্রতি আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ঐশ্বরিয়া রাই। তবে বড় পর্দায় নয়, বিজ্ঞাপন নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এ অভিনেত্রী। ল'রিয়াল নামে একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনে প্রতিবছরই দেখা যায় তাকে। এবারও সেটা নিয়ে সামনে এসেছেন।

বিজ্ঞাপনটির শুটিং করেছেন সম্প্রতি। এরই মধ্যে প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। নতুন কাজ নিয়ে সামনে আসায় অনেকে প্রশংসাসূচক মন্তব্য করলেও নেটিজেনদের কেউ কেউ ট্রল করতেও ছাড়েননি।

একজন লিখেছেন, 'আরও একবার উনি রানির মতোই ধরা দিয়েছেন। আশা করা যায়, চলতি বছর তিনি দারুণভাবে হাজির হবেন।'

অন্যজন লিখেছেন, 'তিনি এখনো বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী।'

ট্রলারকারীরা আক্রমণ করেছেন তার চেহারা নিয়ে। বয়সের ছাপ পড়ে গেছে, তাকে দিয়ে আর হবে না, এমন তীর্যকপূর্ণ মন্তব্যও অ্যাশকে হজম করতে হচ্ছে। তবে আবারও কবে তাকে বড় পর্দায় দেখা যাবে, তা জানা যায়নি।

এদিকে বিয়েবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে সম্প্রতি ভারতের জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টিতে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই। সেখানে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যার পাশে বসে ঢোলের তালে তালি দিতেও দেখা গেছে তাকে। একই অনুষ্ঠানে অমিতাভ বচ্চনসহ তার স্ত্রী জয়া বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চনও উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে