রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কাজে মনোযোগী হতে চান মাহী

বিনোদন রিপোর্ট
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
কাজে মনোযোগী হতে চান মাহী

বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ফের কাজে মনোযোগ দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী। সম্প্রতি বেশ কিছু কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন। ভালো সিনেমার প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেবেন না এ নায়িকা। ক্যারিয়ারের শুরুতেই নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে। হঠাৎ করেই এ নায়িকা সিনেমা থেকে অনিয়মিত হয়ে পড়েন।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহী বলেন, অনেক প্রস্তাব ছিল আমার কাছে। বড় নির্মাতা ও ভালো প্রযোজনা প্রতিষ্ঠান আমার সঙ্গে কাজ করতে চেয়েছিল। আমি রাজি হলে অন্তত পাঁচটি ভালো সিনেমা করতে পারতাম। কিন্তু সেটা হয়ে ওঠেনি আমার কারণেই। বাছ-বিচার ছাড়াই সবাইকে ফিরিয়ে দিচ্ছিলাম। এখন সেই ঘোর থেকে বাস্তবে ফিরেছি। ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেব না। এখন একের পর এক কাজ করতে চাই।

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহী ও তার স্বামী রকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোভাবেই দিন কাটছিল মাহীর। কিন্তু অভিনেত্রীর সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। গত ১৬ ফেব্রম্নয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন মাহী। এরপর স্বামীর পদবিও মুছে ফেলেন তিনি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই

থাকছেন এই নায়িকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে