রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আম্বানিপুত্রকে মার্সিডিজ উপহার দিয়েছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
আম্বানিপুত্রকে মার্সিডিজ উপহার দিয়েছেন শাহরুখ খান

আম্বানিদের মতো ধনকুবেরের বাড়িতে বিয়ে খেতে খালি হাতে যাননি বলিউড তারকারা। কাজের ব্যস্ততা যতই থাক, আম্বানি ডাকলে কেউ না করেন না। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক? বিবাহ উদ্‌?যাপনেও বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন। তারা যে শুধু নিমন্ত্রণ রক্ষা করলেন তাই নয়, নাচে-গানে মাতিয়ে রাখলেন তিন দিনের উৎসব। সঙ্গে অনন্ত আর রাধিকার জন্য আনলেন অনেক উপহার।

শুধু আমন্ত্রিতও ছিলেন না আম্বানিদের অনুষ্ঠানে নেচেছেন সালমান খান। সঙ্গে অবশ্য বলিউডের অন্য দুই খান শাহরুখ এবং আমিরও ছিলেন। সালমান অনন্তকে উপহার দিয়েছেন দামি ঘড়ি। এবং রাধিকার জন্য এনেছিলেন একজোড়া হীরার কানের দুল। নাচের জন্য আম্বানিদের থেকে পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ। কিন্তু অনন্ত-রাধিকাকেও হাত খুলে উপহার দিয়েছেন। সূত্রের খবর, শাহরুখ নাকি হবু দম্পতিকে একটা মার্সিডিজ দিয়েছেন।

আম্বানিদের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ার আদভানীও। সিড-কিয়ারা অনন্ত এবং রাধিকাকে দিয়েছেন সোনা এবং হীরা দিয়ে বাঁধানো গনেশ এবং লক্ষ্ণীর মূর্তি। হবু বাবা-মা রণবীর সিং এবং দীপিকা পাডুকোনও নেচেছেন। রণবীর-দীপিকা হবু দম্পতিকে উপহার দিয়েছেন হিরে দিয়ে বাঁধানো ঘড়ি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে