মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

আমার জীবনে আর কখনো প্রেম আসবে না :পরীমনি

বিনোদন ডেস্ক
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
আমার জীবনে আর কখনো প্রেম আসবে না :পরীমনি

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা পরীমনি। ক্যারিয়ারের খুব অল্প সময়ের মধ্যেই পেয়েছেন তারকা খ্যাতি। অভিনয়ের মাধ্যমে পেয়েছেন দর্শক জনপ্রিয়তা। এ অভিনেত্রী বিভিন্ন সময়ে হয়েছেন আলোচিত-সমালোচিত। প্রেমে-বিয়ে নিয়ে অনেক সময় হয়েছেন বিতর্কিত। বর্তমানে কলকাতায় অবস্থান করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সেখানকার সংবাদমাধ্যম

\হআনন্দবাজারের

\হমুখোমুখি হন এই

\হতারকা। সংবাদমাধ্যমটি

\হএকটি ভিডিও সাক্ষাৎকার

নিয়েছে অভিনেত্রীর। যেখানে ব্যক্তিগত জীবন ও বর্তমান কাজ নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

পরীমনির কাছে প্রশ্ন রাখা হয়েছিল তার মধ্যে খুব বেশি খামখেয়ালি আছে কি না বা তাকে কি ধরা যায় না? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, আমার মধ্যে খামখেয়ালি নেই। আর ধরা যায় না, ব্যাপারটা একদমই এ রকম না। আমাকে খুব সহজেই ধরা যায়, পাওয়া যায়। কিন্তু আমাকে বুঝে কাজ করাটা হয়তো একটু মুশকিল হয়ে যায়।

পরীমনি বলেন, যারা মুডি তাদের থেকে আমি দূরে থাকি। খুবই স্বাচ্ছন্দ্যবোধ করি, যারা আমার সঙ্গে মিলেমিশে কাজ করে। আমি একদমই মুডি না। আমি কাজকেই প্রাধান্য দিতে চাই। আমার কাছে ব্যক্তিগত এবং কাজের সম্পর্ক আলাদা।

একপর্যায়ে উপস্থাপিকা প্রশ্ন করেন নতুন করে প্রেম আসছে কিনা? পরী বলেন, আমার জীবনে আর কখনো প্রেম আসবে না, তা আমি লিখে দিতে পারি। এখন আমার জীবনে কোনো উটকো ঝামেলা নেই। কেন শুটিংয়ে দেরি হলো? শুটিংয়ে কী কী কাজ করেছি, কাজের ফাঁকে কী করেছি, এসব জবাব দেওয়ার কোনো ঝুটঝামেলা পোহাতে হয় না। তবে আমার পিওর প্রেম হলো আমার ছেলে। আমার জীবনে যেমন ও ছাড়া কেউ নেই, তেমনি ওরও আমি ছাড়া কেউ নেই। আমরা এখন ভীষণ ভালো আছি।

সম্প্রতি পরীমনি একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চমকে দিয়েছেন ভক্তদের। অভিনেত্রীর হাতে রয়েছে কলকাতায় ?নির্মিত হতে যাওয়া ?'খেলা হবে' নামের একটি সিনেমার কাজ।

এদিকে দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে তার সদ্য শেষ করা চলচ্চিত্র 'ডোডোর গল্প'। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমা পরিচালনা করেছেন রেজা ঘটক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে