মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার বলিউডের নায়িকা আশা ভোঁসলের নাতনি

বিনোদন ডেস্ক
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
এবার বলিউডের নায়িকা আশা ভোঁসলের নাতনি

সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসলের নাতনি জানাই ভোঁসলে বলিউডে অভিষেক করতে চলেছেন। সন্দীপ সিং পরিচালিত দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করবেন জানাই। নাতনির এ খবরটি নিজেই সোস্যাল মিডিয়ায় জানান বর্ষীয়ান গায়িকা আশা ভোঁসলে।

এতে বরেণ্য এই গায়িকা লেখেন, আমার আদরের নাতনি জানাই ভোঁসলেকে দেখে আমি সত্যি আনন্দিত। সিনেমার দুনিয়ায় যুক্ত হয়েছে সে। 'দ্য প্রাইড অব ভারত-ছত্রপতি শিবাজি মহারাজ' সিনেমায় তাকে দেখা যাবে। আমি আশা করব, সিনেমার ইতিহাসে সে তার নিজের অবস্থান তৈরি করবে, তার জন্য শুভকামনা।

'দ্য প্রাইড অব ভারত-ছত্রপতি শিবাজি মহারাজ' সিনেমা নির্মাণ করছেন সন্দীপ সিং। এ নির্মাতা বলেন, 'ছত্রপতি শিবাজি মহারাজের বংশধর জানাই ভোঁসলেকে লঞ্চ করতে পেরে সিজেকে সৌভাগ্যবান মনে করছি। প্রয়াত লতা মুঙ্গেশকরজি জানাইর খালা আর আশা ভোঁসলেজি তার দাদি। ভোঁসলে পরিবারের গর্বিত সন্তান তিনি। তার চমৎকার একটি কণ্ঠ রয়েছে। কিন্তু কম মানুষই জানেন, জানাই একজন প্রতিভাবান নৃত্যশিল্পী এবং দক্ষ পারফরমার। রানি সাই বাই চরিত্রের জন্য জানাই উপযুক্ত।'

ছত্রপতি শিবাজি মহারাজের স্ত্রী রানি সাই বাইয়ের চরিত্রে অভিনয় করবেন জানাই ভোঁসলে। নির্মাতা সন্দীপ সিং বলেন, 'একজন রাজা ও একজন মানুষ হিসেবে পরিপূর্ণ হতে শিবাজি মহারাজের স্ত্রী রানি সাই বাই অনেক ভূমিকা রেখেছেন।'

সবকিছু ঠিক থাকলে ২০২৬ সালের ১৯ ফেব্রম্নয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দ্য প্রাইড অব ভারত-ছত্রপতি শিবাজি মহারাজ' সিনেমা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে