রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মাসব্যাপী শাকিবের 'তুফান' অভিযান

বিনোদন রিপোর্ট
  ১৫ মার্চ ২০২৪, ০০:০০
মাসব্যাপী শাকিবের 'তুফান' অভিযান

লাইট-ক্যামেরা-অ্যাকশনের বৃত্তেই তুমুল ব্যস্ততায় কাটছে শাকিব খানের সাম্প্রতিক সময়। যেন অবসরও মিলছে না তার। তাইতো সিনেমার ক্যালেন্ডারের দিকে তাকালে দেখা যায়, চলতি বছরের উৎসবগুলো তারই দখলে। দুই ঈদে মুক্তি পাচ্ছে তার বড় বাজেটের দুটি ছবি। উৎসব ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার বহুল আলোচিত ছবি 'দরদ'। শুধু চলতি বছর নয়, আগামী বছরেরও শিডিউল পস্ন্যান করা তার।

এদিকে ক'দিন হলো যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন ঢাকাই ছবির এই শীর্ষ তারকা। ফিরেই উড়ে যান সাজেকের উদ্দেশে। সেখানে দু'দিন 'রাজকুমার' ছবির বাকি থাকা শুটিং শেষ করেন। আরশাদ আদনান প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে। তাই দায়িত্ব নিয়েই শুটিং শেষ করলেন শাকিব খান।

সাজেক থেকে ফিরেই শাকিব জানালেন এবার উড়াল দেবেন ভারতে। সব কিছু ঠিকঠাক থাকলে আজ কিংবা কাল চেন্নাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়বেন ঢালিউড কিং। সেখানে মার্চ মাস পুরোটাই ব্যস্ত থাকবেন 'তুফান' ছবির শুটিং নিয়ে। ইতোমধ্যে 'তুফান'-এর প্রি-প্রডাকশনের সব যজ্ঞ শেষ।

গত ডিসেম্বরে ঘোষণার পর বর্তমানে এ ছবির প্রি-প্রডাকশনে দৈনিক শতাধিক টেকনিশিয়ান কাজ করে আসছেন। গণমাধ্যমে পরিচালক রাফী জানিয়েছেন, চেন্নাইয়ের রামুজি ফিল্ম সিটিতে বাহুবলীর টেকনিশিয়ানরা সেট নির্মাণে কাজ করছিলেন। সব প্রস্তুতি শেষ। এবার শুটিংয়ে নামার দিনক্ষণের অপেক্ষা।

জানা গেছে আগামী ১৪ কিংবা ১৫ মার্চ চেন্নাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান। ছবিটি নিয়ে জনপ্রিয় এই নায়ক বলেন, তুফান তুফানের মতোই হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে