শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফটোগ্রাফারকে পেতেও মরিয়া ছিলেন!

বিনোদন ডেস্ক
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
ঐশ্বরিয়া রাই

খবরটি অবশ্য আজকালের নয়। অনেক আগের। যখন তিনি বিশ্বসুন্দরীর খেতাব পাননি। তবে তিনি যে আসলেই অনেক সুন্দরী ছিলেন সেটা তিনি বুঝতে পারতেন একের পর এক ছেলে তার প্রেমে আদাজল খেয়ে মরিয়া হয়ে গিয়েছিল। যে সময়টায় একের পর এক অনেক প্রেমের হাবুডুবু খাওয়া প্রস্তাব পেয়েছেন ঐশ্বরিয়া। তার মন জেতার জন্য পুরুষেরা কত কী-ই না করেছেন। পুরুষের কাছে তার এত ডিমান্ড বুঝে ওদিকে ঐশ্বরিয়াও ধীরে চলার পথে হাঁটেন। একের পর এক পুরুষকে আশাহত করতে থাকেন। বাস্তবিকই ছোটবেলা থেকেই রূপেগুণে এগিয়ে ছিলেন ঐশ্বরিয়া। সৌন্দর্যের পাশাপাশি মেধাবীও ছিলেন। স্কুলে পড়ার সময়েও তার মেধার ছাপ ছিল প্রতিটি বিষয়ে। যে কারণে এক শিক্ষিকার পরামর্শ শুনে মডেলিং দুনিয়ায় পা রাখেন। এরপরই জীবন পাল্টে যায় তার। তার ফটোজেনিক চেহারা, ক্যামেরা লুক সবই তাকে নিয়ে গিয়েছিল অন্য উচ্চতায়। এত উচ্চতায় আসীন হয়ে তিনি কি যার তার প্রেম গ্রহণ করতে পারেন? তা তো নয়। কিন্তু তিনি তার নিজের থেকে যদি কারো প্রেমে পড়েন সে পুরুষ তবে কেমন উচ্চতার হবে? সেটা জানলে কিন্তু যে কারোর চোখই চড়কগাছে উঠে যেতে পারে!

ঐশ্বরিয়াও নাকি নিজের থেকেই একজনকে বেশ পছন্দ করতেন। যার জন্য তাকে অন্তর্জালে লড়াই করতে হতো অভিনেত্রী মণীষা কৈরালার সঙ্গে! কে ছিলেন সেই একজন, যার মন পাওয়ার প্রতিযোগিতা চলেছিল এই দুই সুন্দরীর মাঝে- সেই ব্যক্তির নাম রাজীব মুলচান্দানি। ঐশ্বরিয়ার ক্যারিয়ারের শুরুতে তার সঙ্গেই প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। রাজীব ছিলেন সে সময়ের বেশ নামকরা ফটোগ্রাফার। যিনি ঐশ্বরিয়ার একাধিক ফটোশুট করেছেন। তখনই নাকি রাজীবকে মনে ধরে নায়িকার।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জেতার আগের ঘটনা। রাজীবকে নিয়ে সেসময় রীতিমতো টানাটানি চলত অভিনেত্রীদের মধ্যে। বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী মণীষা কৈরালার সঙ্গেও বেশ ঘনিষ্ঠ ছিলেন রাজীব। ঐশ্বরিয়ার সঙ্গে তার মেলামেশা বেড়ে যাওয়াকে ভালোভাবে নেননি তিনি। দুই সুন্দরীর মধ্যে তৈরি হয় বিবাদ। এসবই পুরনো ঘটনা। এরপর ঐশ্বরিয়াও ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হন। পরিচালক সঞ্জয় লীলা বানসালীর 'হাম দিল দে চুকে সানাম' সিনেমায় অভিনয় করতে গিয়ে সালমান খানের প্রেমে পড়েন এই নায়িকা। একসঙ্গে অভিনয় করতে গিয়ে কাছাকাছি চলে আসেন দুজন। প্রায় দুই বছরের মতো সম্পর্ক ছিল দুজনের। কিন্তু একটা সময় সালমানের উপর নির্যাতনের অভিযোগ তুলে সম্পর্ক থেকে বের হয়ে আসেন ঐশ্বরিয়া। এর কয়েক বছর পর অভিষেক বচ্চনকে বিয়ে করেন নায়িকা। বর্তমানে এই অভিনেতার সঙ্গেই মাঝেমধ্যে টানাপড়েনের সঙ্গে চলছে সুখের সংসার তার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে