শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সোহমের নায়িকা পরীমনি

বিনোদন ডেস্ক
  ১৭ মার্চ ২০২৪, ০০:০০
পরীমনি

ইতিপূর্বেই ঢাকা সিনেমা বা টিভি নায়িকা হিসেবে অনেকেই কলকাতার সিনেমায় শুধু নামই লেখাননি, তাদের কারো কারো সিনেমাও মুক্তি পেয়েছে। তাদের মধ্যে অন্যতম তাসনিয়া ফারিন, রাফিয়াত রশিদ মিথিলা অন্যতম। ব্যবসায়িক সফলতার দিক থেকে সেভাবে নজর কাড়তে না পারলেও তাদের অভিনয় দৃষ্টি কেড়েছে দর্শকের। এখন মুক্তির অপেক্ষায় আছে আরও অনেকের সিনেমা। এসব খবরের মাঝেই গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিও কলকতার সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন। খবরটির শুরু হয় মূলত তখন থেকেই যখন থেকে রাজের সঙ্গে তার সংসারের তুমুল টানাপড়েন চলছিল।

অবশেষে সব খবর ছাপিয়ে সেই সত্যতা সাক্ষর রাখলেন পরীমনি। সম্প্রতি কলকাতায় গিয়েছিলেন আলোচিত এ নায়িকা। জানা গিয়েছিল তখনই তিনিও কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কলকাতায় থাকতে এ নিয়ে পরীমনি পরিষ্কার করে কিছু না বললেও বাংলাদেশে ফিরেই দিলেন তিনি এর সুখবর। টলিউডে অভিষেক ঘটতে চলেছে তার। ছবির নাম 'ফেলুবকশি'। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে। এতে পরীর চরিত্রের নাম লাবণ্য, যা রহস্যময় এক চরিত্র। এর আগে পাঁচ দিন গ্রম্নমিং ক্লাসে অংশ নেবেন। সিনেমাটিতে তার বিপরীতে থাকছে সোহম চক্রবর্তী। এটি একটি থ্রিলারধর্মী ছবি, যা পরিচালনা করবেন দেবরাজ সিনহা।

পরীর ভাষ্য, ২০২৩ সালে কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

টলিউডের প্রথম সিনেমায় অংশ নিতে যাওয়ার বিষয়ে পরী বলেন, কলকাতার সিনেমাতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। আগামী সপ্তাহে সিনেমার কাজে কলকাতায় যাচ্ছি। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে