বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এবার আইটেম গার্ল শ্রীলেখা

বিনোদন ডেস্ক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
শ্রীলেখা মিত্র

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। চাকরি করতেন তাজ হোটেলে। আর সেখানে তাকে দেখেই পছন্দ করে ফেলেছিলেন বাংলা ধারাবাহিক নাটকের পরিচালক দুলাল লাহিড়ী। তার হাত ধরেই আসেন প্রথমে ছোটপর্দার অভিনয়ে। আর তার পরেই 'তৃষ্ণা' ধারাবাহিকের 'মানসী' চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে পড়ে গেলেন। এই ধারাবাহিকে অভিনয় করে ধীরে ধীরে জনপ্রিয় হতে শুরু করেন তিনি। সেই জনপ্রিয়তাই পরবর্তী সময়ে তাকে পৌঁছে দেয় বড় পর্দার জগতে। বাংলা ও ওড়িয়া চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ আসতে শুরু করে সেই থেকেই। ১৯৯৮ সালে বাসু চ্যাটার্জির 'হঠাৎ বৃষ্টি' ছবিতে অভিনয় করলেন তিনি। এই ছবির দারুণ সাফল্য বাংলা ছবির দর্শকের কাছে তার গ্রহণযোগ্যতাকে প্রসারিত করে এবং যার চলচ্চিত্র ক্যারিয়ারের উড়ন্ত সূচনার সঙ্গে জড়িয়ে আছে বাংলাদেশের নায়ক ফেরদৌস আহমেদের নামটিও।

\হসেই শ্রীলেখা মিত্ররই নতুন সিনেমা 'নেগেটিভ' প্রকাশ্যে আসতে যাচ্ছে শিগগিরই। এ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন শ্রীলেখা। ফেসবুকে পোস্ট করা ছবিগুলো আইটেম গানের শুটিংয়ের ফাঁকে তোলা। মাথার ঝলমলে চুলগুলো ছেড়ে দেওয়া। এ চুলেই পরেছেন সোনালি রঙের ব্যান্ড। পরনে খোলামেলা পোশাক। নিজের ফেসবুকে বেশ কটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র। আর তাতে এমন লুকে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

টাইমস নাওকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীলেখা মিত্র বলেন, 'আমি বাপ্পার কথা শুনে হেসে ফেলেছিলাম। আসলে এমন আইটেম গানে নাচের দৃশ্যের জন্য যে আমাকে বলবে সেটা ভাবতে পারিনি। ছোটবেলা থেকেই নাচতে ভালোবাসি। কত্থক নাচ নিয়ে পড়াশোনাও করেছি। এই গানে আমাকে দেখতে কেমন লাগবে, সে পরিকল্পনাও আমার করা।'

বাপ্পা পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দেবলীনা দত্ত এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে সিনেমাটির লুক। সিনেমাটির গল্পে একজন ফটোগ্রাফারের কাহিনি ওঠে আসবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে