শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আবারও একসঙ্গে গাইলেন বালাম-কোনাল

বিনোদন রিপোর্ট
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
বালাম এবং সোমনূর মনির কোনাল

সময় এখন সোমনূর মনির কোনাল এবং বালামের। একের পর এক তারা সুপারহিট গান উপহার দিয়ে যাচ্ছেন। সুপারস্টার শাকিব খানের 'প্রিয়তমা' ছবির রোমান্টিক শীর্ষ সঙ্গীত 'ও প্রিয়তমা'য় কণ্ঠ দিয়ে অভাবনীয় সফলতা পেয়েছেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী বালাম ও কোনাল। এই গানের জন্য বাইফা অ্যাওয়ার্ডে দর্শকের ভোটে সেরা পেস্নব্যাক গায়ক ও গায়িকার পুরস্কার জিতে নিয়েছেন বালাম ও কোনাল। এবার একই জুটি গাইলেন শাকিব খানের বহুল প্রতীক্ষিত আপকামিং সিনেমা 'রাজকুমার'-এর শীর্ষ সঙ্গীত! এবারের গানটিও রোমান্টিক ঘরানার, শিরোনাম 'রাজকুমার'।

'রাজকুমার' শিরোনামের এই গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর সঙ্গীত করেন আকাশ সেন। যুক্তরাষ্ট্রের চোখ-জুড়ানো লোকেশানে 'রাজকুমার' গানের দৃশ্যধারণ হয়েছে। চিত্রায়নে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। শিগগিরই গানটি অনলাইনে উন্মুক্ত হবে, এমনটা ইঙ্গিত দিলেন সংশ্লিষ্টরা।

বালাম বলেন, সহজ কথা ও মিউজিকে যে গানগুলো বারবার শুনতে ভালো লাগে 'ও প্রিয়তমা' তেমনি গান ছিল। রাজকুমারের ক্ষেত্রেও এ বিষয় মাথায় ছিল। কারণ আমাদের দেশের মানুষ গানের কথা ও মিউজিকে এমন কিছু খুঁজতে চায়, যেটা নিজের সঙ্গে রিলেড করতে পারে। আমার বিশ্বাস, রাজকুমার গানটি থেকেও তারা এমনটাই পাবে।

শিল্পী কোনালের প্রত্যাশা, রাজকুমারের এই গানটি প্রিয়তমার গানের সাফল্য ছাড়িয়ে যেতে পারে। এ বছর আমার কাছে এ সিনেমার গানটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ পরিচালক চ্যালেঞ্জ নিয়েছেন তিনি রাজকুমার দিয়ে প্রিয়তমাকে ছাড়িয়ে যাবেন। আমরাও সেই দিক মাথায় রেখে পূর্বের গানের সাকসেসকে ক্রস করতে চেয়েছি।

গেল বছর মুক্তিপ্রাপ্ত বিশ্বব্যাপী সাফল্য পাওয়া 'প্রিয়তমা'র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে নির্মিত হচ্ছে 'রাজকুমার'। সংশ্লিষ্টরা বলছেন, দুই বাংলায় এমন বড় আয়োজনের সিনেমা আগে হয়নি। পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, 'রাজকুমার' দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে