রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সাদামাটা লুকে শাকিব

বিনোদন রিপোর্ট
  ২২ মার্চ ২০২৪, ০০:০০

পাছে চেহারার প্রকৃত রূপটি দর্শকের কাছে ভালো না লাগে এই ভয়ে সচরাচর তারকারা প্রকাশ্যে 'নো মেকআপ' লুকে হাজির হন না। আর নায়কদের অনেকে তো ঠোঁটে হালকা লিপস্টিক লাগিয়েও হাজির হন। তবে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান এবার ধরা দিলেন মেকআপ ছাড়া সাদামাটা লুকে।

গত বুধবার রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় 'ইফতার উইথ টিম রাজকুমার'। সেখানেই উপস্থিত ছিলেন শাকিব খান। তার সঙ্গে ছিলেন 'রাজকুমার' সিনেমার নির্মাতা হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনান। তবে এ নিয়ে অনেকে মনে করেন যেহেতু এটি একটি ধর্মীয় অনুষ্ঠান। তাই স্বাভাবিক কারণেই তাকে মেকআপ বিহীন অবস্থায় উপস্থিত হতে হয়েছে।

ইফতারের এই আয়োজনে শাকিবকে নিয়ে বড় ঘোষণা দিয়েছেন আরশাদ আদনান। তিনি জানিয়েছেন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন যেভাবে বুর্জ খলিফায় উদযাপন হয়, সেভাবেই শাকিব খানের এবারের জন্মদিন উদযাপিত হবে সেখানে। একই সঙ্গে উন্মুক্ত হবে রাজকুমার ট্রেলার। এভাবে বুর্জ খলিফা থেকেই শুরু হতে যাচ্ছে ছবির প্রচারণা।

আয়োজনের শুরুতেই শাকিব বলেন, 'আজকের অনুষ্ঠানটি কেবলই শুধু বিনোদন সংবাদকর্মীদের জন্য। যারা সব সময়ই ভালো চলচ্চিত্রকে সাপোর্ট করে আসছেন। যারা আরশাদ আদনানের মতো স্বপ্নবাজ প্রযোজক, হিমেলের মতো মেধাবী নির্মাতা কিংবা আমরা যারা প্রতিনিয়ত দেশি সিনেমা নিয়ে ইতিবাচক স্বপ্ন দেখে যাচ্ছি, তাদের স্বপ্নকে এগিয়ে নিতে কাজ করছেন বিনোদন সাংবাদিকরা। ভালো চলচ্চিত্রের খবর পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের সবার জন্য রাজকুমার টিমের পক্ষ থেকে আজকের এই অনুষ্ঠান। একসঙ্গে সবাই একটু বসলাম, ইফতারি করলাম, গেট-টুগেদারের মতো।'

এসময় শাকিব বলেন, 'আজকে আমিও এসেছি খুব সাদামাটাভাবে, খুব সাধারণভাবে। কোনো মেকআপ নেই। নো মেকআপ, নো গেটআপ- একজন সাধারণ শিল্পী হিসেবে আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একসঙ্গে কিছু ভালো সময় কাটানো।'

'প্রিয়তমা'য় সাফল্যের পর আরশাদ-শাকিব-হিমেল 'ত্রয়ী জুটি' নিয়ে আসছেন বিগ বাজেটের সিনেমা 'রাজকুমার'। আসন্ন ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে