সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঈদে আসছে 'মেঘনা কন্যা'

বিনোদন রিপোর্ট
  ২৩ মার্চ ২০২৪, ০০:০০

ঈদ উৎসব আরো আনন্দঘন করতে প্রতিবছর ঈদে সিনেমা মুক্তি দেওয়া হয়। আসছে ঈদেও মুক্তির অপেক্ষায় রয়েছে ডজনখানেক সিনেমা। এবার মুক্তির মিছিলে যুক্ত হলো 'মেঘনা কন্যা'। নারী পাচারের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেন ফুয়াদ চৌধুরী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, মোহাম্মদ বারী, পীযূষ বন্দ্যোপাধ্যায়সহ অনেকে।

এর আগে গত ৮ মার্চ নারী দিবসে অনলাইনে অবমুক্ত হয়েছে সিনেমাটির টিজার। এক মিনিট সাত সেকেন্ডের টিজারে ঘুরেফিরে উঠে এসেছে দুজন আলাদা শ্রেণি ও জায়গার নারীর গল্প। নিষিদ্ধপলস্নীর অন্ধকারজগতের মানুষের পাশাপাশি 'মেঘনা কন্যা'র টিজারে আছে শহুরে নারীর অসহায়ত্বের গল্পের ইঙ্গিত।

তবে নির্মাতা ফুয়াদ চৌধুরীর মতে, নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমার গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন। ঈদের উৎসবমুখর আবহে 'মেঘনা কন্যা' দর্শকপ্রিয়তা পাওয়ার মতো সব উপাদান নিয়েই আসছে বড় পর্দায়। খুব শিগগিরই আসবে সিনেমাটির গান ও ট্রেলার।

আনোয়ার আজাদ ফিল্ম'স ও এসজে মোশনস পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি। এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তী সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে। সঙ্গীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে