সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্বামী আদিত্য সম্পর্কে রানী যা বললেন

বিনোদন ডেস্ক
  ২৪ মার্চ ২০২৪, ০০:০০
রানী মুখর্জি

রানী মুখার্জি নব্বইয়ের দশক থেকে বলিউডে চুটিয়ে কাজ করেছেন। নায়িকা হিসেবে যে বহুমুখী প্রতিভার অধিকারিণী তিনি, তার প্রমাণ রেখেছেন বিভিন্ন ঘরানার সিনেমায় কাজ করে। ক্যারিয়ারের মধ্যগগনে থাকাকালীনই যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন রানী।

২০১৪ সালে আদিত্যকে বিয়ে করার পর থেকেই কমিয়ে ফেলেন কাজের সংখ্যা। বছরে একটা, কখনো আবার তিন বছরে একটা সিনেমা করেছেন। তবে সম্প্রতি আবার পুরনো ছন্দে ফিরেছেন রানী। একসময় যশরাজ ফিল্মস ছাড়া কাজ করতেন না। এখন সেই নিয়ম ভেঙেছেন নিজেই।

প্রায় দশ বছরের দাম্পত্য জীবন তার ও আদিত্য চোপড়ার। কিন্তু কখনোই নিজের বিয়ে বা ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে মুখ খোলেননি রানী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে যশরাজের কর্ণধার আদিত্যকে বিয়ে করার নেপথ্যের কারণ জানালেন এ নায়িকা।

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার বাইরেই রেখেছেন রানী ও আদিত্য। মেয়ে আদিরাকেও সেভাবেই বড় করেছেন তারা। খানিক লোকচক্ষুর আড়ালেই ইতালিতে গিয়ে আদিত্যের সঙ্গে সাতপাক ঘোরেন রানী।

পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে যখন কনেদের ভিড় শুরু হয়নি, তখন তার তৈরি পোশাক পরে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু তার বিয়ের ছবি এখনো অধরা অনুরাগীদের কাছে। সেই ছবি কি কোনো দিন দেখতে পাবেন অনুরাগীরা? হাসিমুখে রানীর উত্তর, 'হয়তো কোনো দিন... কী জানি!'

তবে এত বছর পর স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে রানী বলেন, 'ও খুব ভালো মানুষ। যেটা আমি আদির মধ্যে দেখি, সেটা ও যেমন দুর্দান্ত মানুষ, তেমনই ভালো ওর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা।' পরে রানীর সংযোজন, 'আদি খুব স্বচ্ছ মানুষ। ওর নীতিবোধ অসম্ভব সজাগ। আমি এত বছর এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছি। যদিও এই ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে বিয়ে করতেই হতো, তাহলে আদি ছাড়া অন্য কেউ নয়।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে