বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

এবার 'ফিমেল ৪' নিয়ে আসছেন অমি

বিনোদন রিপোর্ট
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০
এবার 'ফিমেল ৪' নিয়ে আসছেন অমি

ব্যাটারি গলি নামে এক মহলস্নার গল্প নিয়ে তৈরি নাটক 'ফিমেল ৪' নিয়ে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। এর আগে এই নাটকের তিন কিস্তি মুক্তির পর চতুর্থ পর্ব নিয়ে হাজির হচ্ছেন অমি।

তবে 'ফিমেল ৪' মুক্তি পাবে বঙ্গ অ্যাপে। প্রথম তিন কিস্তি ইউটিউবে মুক্তি পেলেও চতুর্থ কিস্তি তৈরি হবে আরও বড় পরিসরে। গত মঙ্গলবার এ বিষয়ে এই ওটিটি পস্ন্যাটফর্মটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি।

অমি জানান, 'ফিমেল' তার অন্যতম জনপ্রিয় একটি কাজ। বিশেষ করে এই নাটকের চরিত্রগুলো দর্শকদের কাছে আলাদাভাবে পরিচিত।

নির্মাতার ভাষায়, দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে 'ফিমেল ৪' তৈরি করব।'

'ফিমেল ৪' এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আজহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। পরিচালক জানান, হয়তো দু-একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি।

অমির নির্মাণে 'হোটেল রিলাক্স' ও 'অসময়' নির্মাণ করে সাফল্যে পেয়েছে বঙ্গ। যার ফলে এই নির্মাতার 'ফিমেল ৪' প্রিমিয়াম কনটেন্ট হিসেবে অ্যাপের জন্য নির্মাণ করা হচ্ছে।

উলেস্নখ্য, 'ফিমেল ৩' নাটকে অভিনয় করেছেন 'ব্যাচেলর পয়েন্ট'খ্যাত মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে