বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দক্ষিণেশ্বর মন্দিরে কাজল

বিনোদন ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
দক্ষিণেশ্বর মন্দিরে কাজল

বলিউড নায়িকা কাজল দেবগন গত মাসের শেষ দিকে কলকাতায় এসেছেন। তিনি এখন 'মা' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেই কারণে মুম্বাই ছেড়ে পশ্চিমবঙ্গেই অবস্থান করছেন।

গত শনিবার দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন অভিনেত্রীর মা তনুজা ও ছেলে যুগ দেবগন। দুই অভিনেত্রীকে সামনে থেকে দেখতে এদিন মন্দির চত্বরে উপচে পড়া ভিড় দেখা যায়। শনিবার বেলা ৩টার দিকে কাজল দক্ষিণেশ্বরে হাজির হন মা তনুজা এবং ছেলে যুগকে সঙ্গে নিয়ে। কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দেন তারা।

এ সময় অভিনেত্রীর পরনে ছিল লাল সালোয়ার-কামিজ। হুইলচেয়ারে দেখা গেল তনুজাকে। মা ও দিদাকে আগলে ছবি তুলল যুগও। শুক্রবার সকাল সকাল নাতি যুগকে নিয়ে কলকাতায় আসেন তনুজা। যদিও সেই সময় শান্তিনিকেতনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন কাজল।

মুম্বাই বিমানবন্দরে দিদিমার সঙ্গে যুগকে দেখামাত্রই ক্যামেরাবন্দি করেন চিত্রগাহকরা। যেভাবে দিদিমার হাত ধরে বিমানবন্দরে ঢুকছিল যুগ, তাতে তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এবার দক্ষিণেশ্বর মন্দিরেও একইভাবে দেখা গেল অভিনেত্রীর ছেলেকে।

জানা গেছে, প্রায় মিনিট ১৫ তারা ছিলেন মন্দিরে, ভালোভাবে পূজাও দিয়েছেন। তবে চৈত্রের রোদের তীব্রতায় খানিক নাজেহাল দশা কাজলের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে