স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে 'অপারগতা' কওমি শিক্ষা বোর্ডগুলোর

স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে 'অপারগতা' কওমি শিক্ষা বোর্ডগুলোর

আগামী ১০ আগস্ট অনুষ্ঠেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বৈঠকে অংশগ্রহণ করতে অপারগতা জানিয়েছে কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ডগুলোর সমন্বিত কর্তৃপক্ষ আল হাইআতুল উলয়া লিল জামিআ'তিল কওমিয়া। রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছেন বোর্ডের অফিস ব্যবস্থাপক অছিউর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে অছিউর রহমান জানান, শনিবার সন্ধ্যায় আল হাইআর এই সিদ্ধান্ত জানাতে বোর্ডের চেয়ারম্যান মাহমুদুল হাসান স্বাক্ষরিত একটি অপারগতাপত্র স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে পৌঁছে দিয়েছেন ছয় সদস্যের একটি প্রতিনিধিদল।

প্রতিনিধিদলে ছিলেন, ফরিদাবাদ মাদ্রাসার মুহাদ্দিস মুফতি নুরুল আমিন; তানযিমুল

মাদারিসিদ দ্বীনিয়ার সভাপতি মুফতি আরশাদ রাহমানী; লালবাগ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি ফয়জুলস্নাহ; বেফাকের সহসভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন রাজু; জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষা বোর্ডের সহসভাপতি মাওলানা ইয়াহইয়া মাহমুদ ও একই বোর্ডের মহাসচিব মুফতি মুহাম্মদ আলী। তারা সবাই হাইয়াতুল উলয়ার সদস্য।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পাঠানো চিঠিতে বৈঠকের এজেন্ডায় উলিস্নখিত হেফাজতে ইসলামের গত বছরের ব্রাহ্মণবাড়িয়ার নাশকতা ও সংগঠনের নায়েবে আমির মিজানুর রহমান চৌধুরীর ৮ পরামর্শের সঙ্গে আল হাইআ'র কোনো সম্পর্ক নেই বলে জানানো হয়। একইসঙ্গে মিজানুর রহমানের চিঠি দেওয়ার বিষয়টি তার এখতিয়ার বহির্ভূত বলে জানায় হাইআ কর্তৃপক্ষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে