সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে আবাসিক হোটেলে বিদেশি নাগরিক খুন

চট্টগ্রাম অফিস
  ০৫ মার্চ ২০২৪, ০০:০০

চট্টগ্রাম মহানগরীর জিইসির মোড় এলাকায় অবস্থিত অভিজাত হোটেল পেনিনসুলার একটি কক্ষে জজিসলো মাইকেল সিজারাইবা নামে বিদেশি এক নাগরিক খুন হয়েছেন।

সোমবার সকালে ওই হোটেলের ৯১৫ নং কক্ষ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন আছে। তাকে খুন করা হয়েছে বলে আলামত দেখে সন্দেহ করা হচ্ছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-দক্ষিণ) নোবেল চাকমা বলেন, সোমবার দুপুরে হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে সংবাদ পেয়ে নগরীর চকবাজার থানার পুলিশ দ্যা পেনিনসুলা চিটাগং নামে হোটেলটিতে যায়। তখন ৯০৫ নম্বর কক্ষ থেকে

\হএকজন ব্যক্তির সাড়া মিলছে না। দরজা খুলে ভেতরে প্রবেশ করার পর তাকে বিছানার একপাশে মৃত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ জানায়, মৃত জজিসলো মাইকেল সিজারাইবা ঢাকার বিগেস্টার বায়িং হাউজের কোয়ালিটি কন্ট্রোলারের দায়িত্ব পালন করতেন। তবে তিনি চট্টগ্রামের রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (সিইপিজেড) ক্যান পার্কের কোয়ালিটি চেক করতে এসেছিলেন। কীভাবে তার মৃতু্য হলো তা জানা যায়নি। মৃতু্যর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানায়, নিহত পোল্যান্ড নাগরিক গত ২৪ ফেব্রম্নয়ারি পেনিনসুলা হোটেলের ৯১৫ নং কক্ষে ওঠেন। তবে রোববার থেকে তার কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

সিএমপি উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) জানান, নিহত ওই পোল্যান্ড নাগরিকের মাথার পেছনে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে। খাটে ও ফ্লোরে রক্তের দাগও পাওয়া গেছে। এ ছাড়া রুম ছিল এলোমেলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। আমরা তদন্ত করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে