বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এমএম জামান মিলস্নাত

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
এমএম জামান মিলস্নাত

কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এমএম জামান মিলস্নাত বৃহস্পতিবার রাতে ঢাকার পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যধি ক্যানসারে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা ভাই- বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৭৫ সালে বঙ্গবন্ধু সপরিবারে নিহত হওয়ার পর এমএম জামান মিলস্নাত কোটচাঁদপুর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সংগঠনকে সুসংগঠিত করে রাজপথের রাজনীতিকে বেগবান করেন। এমএম জামান মিলস্নাত ১৯৬৬ সালের ৯ জানুয়ারি ফরিদপুর জেলা শহরের পূর্ব খাবাশপুর লঞ্চঘাট পাড়ায় জন্মগ্রহণ করেন। শুক্রবার বাদ জুম্মা পান্থপথে জানাজা নামাজ শেষে আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

তার মৃতু্যতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সালাহ উদ্দিন মিয়াজী, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী কামাল হাওলাদার, আলমগীর কবির, মাসুদ রানা পলাশ ও শফিকুল ইসলাম শফি শোক জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে