রূপগঞ্জে মাদকসহ ২৪ নারী-পুরুষ আটক

আনোয়ারা ও জৈন্তাপুরে ২ জন গ্রেপ্তার
রূপগঞ্জে মাদকসহ ২৪ নারী-পুরুষ আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশি-বিদেশি মাদকসহ ২৪ নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ। অন্যদিকে চট্টগ্রামের আনোয়ারা ও সিলেটের জৈন্তাপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে আরও দুইজনকে। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্টে বিস্তারিত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জের কাদিরারটেক এলাকার পূর্বাচল হোয়াইট হাউস রেস্টুরেন্ট থেকে শুক্রবার ভোররাতে দেশি ও বিদেশি মাদকসহ ১১ নারী ও ১৩ জন পুরুষকে আটক করা হয়েছে। রূপগঞ্জ থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশি-বিদেশি মদ, বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

আটকরা পুরুষরা হলেন- বরগুনার আলাউদ্দিন (৪০), সিয়াম (১৯), ঢাকার লাবলু (৩২), সোহেল (৩৮), ফরিদ হোসেন (৩৪), জাহিদুর রহমান (৪৬), মধুপুরের দাউদ মুরং (১৮), শেরপুরের জসীম উদ্দিন (২৬), কুমিলস্নার সালাম আহমেদ (২২), সাইফুল ইসলাম (৩৯), বরিশালের মুজিবর রহমান (৪০), ঝালকাঠির নুর আলম (২২), নারায়ণগঞ্জের আবির রায়হান (২৮), মুন্সীগঞ্জের মোশারফ (২০)। অন্যদিকে আটক করা নারীরা হলেন নোয়াখালীর লাবণী (২১), লক্ষ্ণীপুরের নাজমা (১৯), ফরিদপুরের মুনিয়া আক্তার (১৮), নারায়ণগঞ্জের জেরিন আক্তার শাহিন (২৫), ঢাকার মায়া বেগম (২৫), রুনা আক্তার (২১), কুমিলস্নার দাউদকান্দির নওরিন আক্তার (২০), সোনিয়া (১৮) দিনাজপুরের প্রিয়া আক্তার (২২), মাদারীপুরের কালকিনির ফারিহা আক্তার (১৯) ও দক্ষিণ কেরানীগঞ্জের রুবিনা আক্তার এ্যানি (৪২)।

এ ঘটনায় রেস্টুরেন্টের মালিক নজরুল ইসলাম পলাতক রয়েছে। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। রূপগঞ্জ থানার এসআই ইফাত আহমেদ বাদী হয়ে এ মামলা করার পরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকা থেকে বুধবার রাতে পাঁচ গ্রাম ওজনের ক্ষতিকর মাদক 'আইস'সহ মো. সাগর (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সাগর বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ডের বড়ুয়ারটেক রানীর চর এলাকার মো. হোসেনের ছেলে। উদ্ধারকৃত 'আইস'-এর আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা বলে জানা যায়। বৃহস্পতিবার দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করার পর আদালতে পাঠানো হয়েছে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, বুধবার রাতে আইস নিয়ে চট্টগ্রাম শহরে ঢোকার আগে পুলিশের হাতে গ্রেপ্তার হয় সাগর। ধারণা করা হচ্ছে, পার্বত্য চট্টগ্রাম থেকে নতুন মাদক 'আইস' নিয়ে চট্টগ্রাম শহরে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল সে।

জৈন্তাপুর (সিলেট) : সিলেটের জৈন্তাপুরে আন্তজেলা চোর ও ডাকাত দলের সক্রিয় সদস্য ইব্রাহীম ওরফে ইমন (২৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষ্ণীপুর এলাকার শাহজাহান মিয়ার বাড়ির কাছ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইব্রাহীম ওরফে ইমন পাশের কানাইঘাট উপজেলার সোনাতনপুঞ্জি গ্রামের শফিকুল হকের ছেলে। তার বিরুদ্ধে একটি হত্যা ও তিনটি চুরির মামলা রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ বলেন, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ইব্রাহীম ওরফে ইমনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে