মা-মেয়েসহ চার জেলায় ৫ খুন

চার জেলায় উদ্ধার আরও ৪ লাশ
মা-মেয়েসহ চার জেলায় ৫ খুন

নাটোরে স্ত্রী ও শিশুসন্তানকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সিলেটের জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বাগেরহাটের ফকিরহাটে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে এক ভ্যানচালককে। কক্সবাজারের চকরিয়ায় সালিশি বৈঠকে কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া পিরোজপুরের নাজিরপুর, বগুড়ার ধুনট, মাদারীপুরের শিবচর ও চুয়াডাঙ্গার জীবননগর থেকে উদ্ধার করা হয়েছে এক অন্তঃসত্ত্বা গৃহবধূসহ চারজনের লাশ। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

নাটোর : নাটোরে পারিবারিক কলহের জেরে স্ত্রী মাসুরা বেগম ও শিশুকন্যা মাহমুদাকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী আব্দুস ছাত্তার। এ ঘটনায় আব্দুস ছাত্তারকে আটক করেছে পুলিশ। শনিবার রাতের কোনো এক সময় শহরের চৌকিরপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

রোববার দুপুরে মরদেহ দুটি বস্তাবন্দি করার সময় পরিবারের অন্য সদস্যরা দেখে চিৎকার করলে স্থানীয়রা আব্দুস ছাত্তারকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাটোর সদর থানার ওসি মনছুর রহমান জানান, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রী মাসুরা বেগমের সঙ্গে বিরোধ চলে আসছিল আব্দুস ছাত্তারের। রাতের কোনো এক সময় ছাত্তার তার স্ত্রী মাসুরা বেগম ও কন্যাসন্তান মাহমুদাকে শ্বাসরোধে হত্যা করে ঘরের মধ্যে লুকিয়ে রাখে। রোববার দুপুরে মরদেহ দুটি গুম করার চেষ্টার সময় পরিবারের অন্যরা দেখে পুলিশে খবর দেয়।

পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুরে সুপারি পাড়তে গিয়ে বিদু্যতায়িত হয়ে সালাম খান (৫৫) নামে এক কৃষকের মৃতু্য হয়েছে। তিনি নাজিরপুর উপজেলার রাজা খানের ছেলে। রোববার বেলা ১১টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নাজিরপুর থানার ওসি মাহিদুল ইসলাম জানান, পরিবারের কারও আপত্তি থাকলে ময়নাতদন্ত করা হবে।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় জমি সংক্রান্ত সালিশে অংশ নিতে গিয়ে জয়নাল আবেদীন বদন (৩৮) নামে এক কৃষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকালে বদরখালী সমবায়, কৃষি ও উপনিবেশ সমিতির কার্যালয়ের নিচতলায় এ ঘটনা ঘটে।

নিহত বদন উপজেলার টুটিয়া পাড়া গ্রামের আবদুস সোবাহানের ছেলে। আহতরা হলেন- নিহতের ছোট ভাই বাচ্চু (২৯), ওসমান (২২) এবং সাগর (২৪)।

চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জৈন্তাপুর (সিলেট) : সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলে আবুল হাসনাতের (২৮) হাতে মা আয়মনা বিবি (৬০) মা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আবুল হাসনাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগেরহাট ও ফকিরহাট : বাগেরহাটের ফকিরহাটে মধু বাগচী (৩৫) নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার হোচলা গ্রাম থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই ভ্যানচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মধু বাগচী ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের হোচলা গ্রামের মুকুন্দ বাগচীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

নিহতের স্ত্রী সুমি রানী বাগচী জানান, সন্ধ্যায় তার স্বামী রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হন। কিছুক্ষণ পর তারা বাড়ির পাশে বাগানে চিৎকার শুনে সেখানে গিয়ে একজনকে দৌড়ে পালাতে দেখেন। এ সময় তার স্বামী রক্তাক্ত অবস্থায় গর্তের মধ্যে পড়ে ছিলেন। তাকে দ্রম্নত উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনটে স্বামীর বাড়ি থেকে প্রিয়া খাতুন (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের শিমুলবাড়ি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত প্রিয়া খাতুন ওই গ্রামের সজীব হোসেনের স্ত্রী। এ ঘটনায় প্রিয়া খাতুনের স্বামী কাঠমিস্ত্রী সজিব হোসেন (২৫) ও তার মা সাজেদা বেগমকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচরে অজ্ঞাতনামা এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে পদ্মার চরের একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জীবননগর (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার জীবননগরে বেনিপুর বাওড়ে নৌকা ডুবে পাহারাদার হাবিবুর রহমান গোলজার ওরফে বাদলের (৩৮) মৃতু্য হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত বাদল উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের রেজাউল গোলজার ছেলে।

জানা যায়, শনিবার রাতে বাদল, সাজু ও মাসুম মিলে বেনিপুর বাওড়ে নৌকায় করে পাহারা দিচ্ছিলেন। এ সময় নৌকাটি বাওড়ে ডুবে গেলে অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও বাদল পানিতে ডুবে যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে