ছয় জেলার সড়কে বিমান বাহিনীর সার্জেন্টসহ নিহত ৮

ছয় জেলার সড়কে বিমান বাহিনীর সার্জেন্টসহ নিহত ৮

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর সার্জেন্টসহ আটজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন ১২ জন। নেত্রকোনায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত দুইজন, টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজন, ফরিদপুরে কাভার্ট ভ্যানের ধাক্কায় বিমান বাহিনীর সার্জেন্ট, লালমনিরহাটে ইজিবাইক-ট্রাকের সংঘর্ষে একজন, রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে একজন ও লক্ষ্ণীপুরে রায়পুরে শিশু নিহত হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

নেত্রকোনা : নেত্রকোনা সদর উপজেলার চলিস্নশা ইউনিয়নের চলিস্নশা বাজার-সংলগ্ন সড়কে সোমবার ভোরে যাত্রীবাহী বাস ও ধানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসচালক এবং হেলপারের মৃতু্য হয়েছে। নিহতরা হচ্ছেন- বাসচালক ময়মনসিংহের নান্দাইল এলাকার সবুজ মিয়া এবং হেলপার সুনামগঞ্জের ধর্মপাশার সোহেল মিয়া।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জের ধর্মপাশা যাওয়ার পথে ভোর সাড়ে ৫টায় দিকে নেত্রকোনার চলিস্নশা বাজারে পৌঁছলে বারহাট্টা থেকে ধানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়। সংঘর্ষে ঘটনাস্থলেই বাসচালক সবুজ মিয়ার মৃতু্য হয়। গুরুতর আহত হেলপার সোহেলকে ময়মনসিংহ নেওয়ার পথে তার মৃতু্য হয়। আহত ১০ জনকে নেত্রকোনা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল ও মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকচাপায় ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আন্ডারপাসের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে ও হাজি আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী ইয়াছিন হোসেন কানন এবং একই গ্রামের আবু বক্করের ছেলে শহীদুল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটর সাইকেলযোগে বন্ধু শহীদুলকে নিয়ে ইয়াসিন হোসেন কানন মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। মির্জাপুর বাইপাস আন্ডারপাসের ওপর এলে একটি ট্রাক পেছন থেকে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিন মারা যান। গুরুতর আহত শহীদুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃতু্য হয়।

ফরিদপুর : ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর এক সার্জেন্ট নিহত হয়েছেন। সোমবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহতের নাম আবুল বাশার (৩৬)। তিনি বিমান বাহিনীর (বিডি ৪৬৬৯৩৬) সার্জেন্ট হিসেবে বিমানবন্দরে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কাকরা গ্রামে।

জানা যায়, আবুল বাশার ঢাকা থেকে কাভার্ড ভ্যানে বাসা-বাড়ির মালামাল নিয়ে আসছিলেন। পথে শিবরামপুর এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

লালমনিরহাট : লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে কালীগঞ্জের তুষভান্ডার মহিলা কলেজ এলাকায় সোমবার সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। পুলিশ জানায়, সকাল ১০টায় কালীগঞ্জ উপজেলার বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেনের দুই ছেলে শহিদুল ও সহিদার বাড়ি থেকে ইজিবাইকে তামাক নিয়ে কাকিনার একটি ক্রয়কেন্দ্রে যাচ্ছিলেন। পথে তুষভান্ডার মহিলা কলেজ এলাকায় একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই মারা যান শহিদুল ইসলাম (৪৫)।

গোদাগাড়ী (রাজশাহী) : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী আহসান (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে। সে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর উনুপনগর গ্রামের মজিবুর রহমানের ছেলে। সোমবার দুপুরে উপজেলার অভায়া কামারপাড়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, মোটর সাইকেলআরোহী আলী আহসান গোদাগাড়ী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। কামারপাড়া অভায়া ব্রিজের কাছে এলে একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আলী আহসান নিহত হয়।

রায়পুর (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রায়পুরে সড়ক দুর্ঘটনায় ইশরাত জাহান নামের দেড় বছর বয়সের এক শিশুর মৃতু্য হয়েছে। সে উপজেলার কেরোয়া ইউনিয়নের দক্ষিণ কেরোয়া গ্রামের মো. ইউসুফের (৪০) মেয়ে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। মেয়ের মৃতু্য শোকে হৃদরোগে আক্রান্ত হয়েছেন মা রাবেয়া আক্তার (৩০)। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে