দুই উপজেলায় আনসার ও ভিডিপি সমাবেশ

দুই উপজেলায় আনসার ও ভিডিপি সমাবেশ

নরসিংদীর পলাশে সোমবার সকালে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মাল্টিপারপাস অডিটোরিয়ামে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নরসিংদী জেলা কমান্ড্যান্ট তানজিনা বিনতে এরশাদ।

উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার নুরুল ইসলাম পাঠানের সভাপতিত্বে সমাবেশের উদ্বোধন করেন- পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউলস্নাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নরসিংদী জেলার সহকারী কমান্ড্যান্ট সাজ্জাদ হোসেন সেলিম।

এদিকে শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ উপলক্ষে আলোচনা সভা, বাইসাইকেল ও ছাতা বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামছুল আলম প্রধান, জেলা ভিটিসি কমান্ড্যান্ট ফারজানা রহমান, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক আছাদুল বারি, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাইফুল, উপজেলা প্রশিক্ষক নুর নবী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে