সাজেকে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দু'জন নিহত চার জেলার সড়কে আরও ৪ জনের মৃতু্য

সাজেকে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দু'জন নিহত চার জেলার সড়কে আরও ৪ জনের মৃতু্য

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে একটি কলাবোঝাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছেন। অন্যদিকে নাটোর, গাইবান্ধা, সাতক্ষীরা ও ঢাকায় চারজনের মৃতু্য হয়।

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে একটি কলাবোঝাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছেন। বুধবার সকালে বাঘাইহাট-সাজেক সড়কের নাঙ্গলমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাঘাইছড়ি উপজেলার বঙ্গতলী ইউনিয়নের করেঙ্গাতলী এলাকার কাঁচামাল ব্যবসায়ী ইলিয়াছ হোসেন (৪৫) এবং সাজেক মাচালং এলাকার দিনমজুর অনন্ত ত্রিপুরা (৪০)।

জানা গেছে, সকালে মাচালং বাজার থেকে একটি কলাবোঝাই গাড়ি বাঘইহাটে আসার পথে নাঙ্গলমারা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহ দুটি উদ্ধার করে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক ঘটনার বলেন, সকালে একটি কলাবোঝাই গাড়ি উল্টে গেছে বলে শুনি। খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে এবং স্থানীয়দের সহায়তায় দুজনের মরদেহ উদ্ধার করে। তবে গাড়ির চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।

তুরাগ প্রতিনিধি জানান, রাজধানীর তুরাগে বাসের নিচে চাপা পড়ে আলী আক্কাস ওরফে আদু খা (৩৮) নামে এক পরিবহণ শ্রমিকের মৃতু্য হয়েছে। বুধবার তুরাগের আইচি নগর এলাকায় ইস্টওয়েস্ট হাসপাতালের বিপরীত পার্শ্বের খালি জায়গায় এ দুর্ঘটনা ঘটে। মৃত আলী আক্কাসের গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন থানাধীন চরকুকরি-মুকরি গ্রামে।

আমাদের নাটোর প্রতিনিধি জানান, নাটোরে ট্রাকচাপায় প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের বাগাতিপাড়া ব্র্যাঞ্চ ম্যানেজার দুরুল হুদা সাগরের মৃতু্য হয়েছে। বুধবার শহরের বড়হরিশপুর বাইপাস মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দুরুল হুদা সাগর রাজশাহীর গোদাগাড়ী এলাকার মঞ্জুরুল রহমানের ছেলে।

গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাইয়াগঞ্জে ট্রাকের মজিদুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত মজিদুল উপজেলার সাপমারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে (৩৫)।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরার দেবহাটায় ট্রাকের ধাক্কায় আবুল কালাম আজাদ নামে এক ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। বুধবার ভোর বেলা সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। তিনি দেবহাটা উপজেলার নারিকেলি গ্রামের পিয়ার আলীর ছেলে। দেবহাটা থানার উপ-পরিদর্শক মো. আইনুদ্দিন জানান, আখ ব্যবসায়ী আবুল কালাম বুধবার ভোরে ভ্যানে আখের বোঝা তোলার জন্য রাস্তায় দাঁড়িয়েছিলেন। এ সময় কালীগঞ্জ থেকে সাতক্ষীরাগামী একটি দ্রম্নতগতির খালি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা মেরে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সখিপুর স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে