গাংনীতে প্রবাসী মঈনুদ্দীনের মৃতু্য নিয়ে চলছে নানা গুঞ্জন

গাংনীতে প্রবাসী মঈনুদ্দীনের মৃতু্য নিয়ে চলছে নানা গুঞ্জন

মেহেরপুরের গাংনীর হেমায়েতপুরে প্রবাসফেরত মঈনুদ্দীনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে তার মৃতু্য হয়। মঈনুদ্দীনের মৃতু্য নিয়ে চলছে নানা গুঞ্জন। স্ত্রী জুলেখা বলছেন স্বামী মঈনুদ্দীন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তবে মঈনুদ্দীনের বোন ও মামাসহ প্রতিবেশীরা দাবি করেছেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ মঈনুদ্দীনের মৃতু্যর খবর আসে। তিনি অসুস্থ এমন তথ্য কারও কাছে ছিল না। দুই মাস আগে মঈনুদ্দীন মালেশিয়া থেকে দেশে ফিরেছেন।

মঈনুদ্দীনের বোন শিরিনা জানান, তার ভাই ১৫ বছর ধরে মালেশিয়া থাকেন। বছর পাঁচেক আগে বাড়িতে আসার পর একবার পারা খাওয়ানোর ফলে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তখন কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর সুস্থ হয়ে বাড়ি না এসে সরাসরি মালেশিয়া চলে যান। এবার বাড়ি এসে স্ত্রীর কারণেই প্রাণ গেল তার। ভাইকে পরিকল্পিতভাবে কেমিক্যাল খাওয়ানোর কারণে মারা গেছেন। এই কথা জানিয়েছেন মঈনুদ্দীনের মামা আব্দুস সাত্তারসহ প্রতিবেশীরা। তারা জানান, জুলেখা তার শাশুড়িকেও বিষ পান করিয়ে মেরে ফেলেন। সে সময় গ্রামের লোকজন বিষয়টি গোপন করায় জুলেখা রক্ষা পান।

স্থানীয়দের দাবি, স্বামীর অবর্তমানে স্ত্রী জুলেখা স্থানীয় এক জনপ্রতিনিধিসহ কয়েকজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। দেশে ফেরার পর স্বামী তার পথের কাঁটা হয়ে দাঁড়ায়। এজন্যই মঈনুদ্দীনকে পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, মঈনুদ্দীনের বোনসহ অন্যরা অভিযোগ করছেন তাই জটিলতা এড়াতে মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গাংনী থানায় একটি অপমৃতু্য মামলা রুজু করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে