শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সবাইকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হবে -ইমরান আহমদ

ম গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
  ২০ আগস্ট ২০২২, ০০:০০

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, 'সবাইকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হবে। বঙ্গবন্ধুকে বুঝতে পারলে বাংলাদেশকে বোঝা যাবে। কাজেই তার আদর্শকে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।'

বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শোক সভায় সভাপতিত্ব করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাষ চন্দ্র পাল ছানা, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস কামরুল হাসান আমিরুল, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. নিজাম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন শিহাব প্রমুখ।

এর আগে মন্ত্রী ইমরান আহমদ বালিকা উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত শোক সভায় যোগ দেন। এছাড়াও মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে বন্যায় দুর্গতদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে