রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

অভয়নগরে হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

চার জেলায় ৪ লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১২ জানুয়ারি ২০২৩, ০০:০০

যশোরের অভয়নগরে হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা করা হয়েছে। অন্যদিকে চার জেলায় চার লাশ উদ্ধার করা হয়।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের পূর্ব-সুন্দরবনসংলগ্ন বঙ্গোপসাগরের দুবলারচরে বুধবার সকালে শীতজনিত কারণে আতিয়ার সরদার (৫২) নামে একজন জেলে মারা গেছেন। এ নিয়ে গত তিন দিনে সুন্দরবনের দুবলারচরের আলোর কোল নামক স্থানে শীতের কারণে দু'জন জেলের মৃতু্য হয়েছে। দুবলা ফিশারমেন গ্রম্নপের সভাপতি মো. কামাল উদ্দিন আহমেদ বুধবার দুপুরে জানান, আতিয়ার সরদার নামে এক জেলে শীতজনিত কারণে আকস্মিকভাবে মারা গেছেন। মৃত জেলে মোংলা উপজেলার চিলা গাববুনিয়া গ্রামের খালেক সরদারের ছেলে।

পূর্ব সুন্দরবন বিভাগের আলোরকোল অস্থায়ী ফরেস্ট ক্যাম্পের ইনচার্জ ফরেস্টার মুহা. সাদিক মাহমুদ বলেন, জেলের লাশ তার বাড়িতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

অভয়নগর (যশোর) প্রতিনিধি জানান, যশোরের অভয়নগরে সুব্রত মন্ডল (৪৮) নামে হত্যা মামলার এক আসামিকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। বুধবার পজেলার পায়রা ইউনিয়নের দামুখালী গ্রামে দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কের পাশে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহত সুব্রত মন্ডল দামুখালী গ্রামের মৃত অনাদী মন্ডলের ছেলে। এছাড়া ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যা মামলার আসামি ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। রাস্তার ওপর পড়ে থাকা লাশের মাথা, বুকের পাশে ও পিঠে তিনটি গুলি করা হয়েছে। ঘটনাস্থলে থেকে পিস্তলের গুলির একটি খোসা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. দুদু মিয়া (৩৮) নামে এক বিক্রয়কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার গন্ডামারা ইউনিয়নের ২ ও ৩নং ওয়ার্ডের মাঝামাঝি গন্ডামারা ব্রিজ এলাকার এস আলম রোডে এ ঘটনা ঘটে। পরে সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দুদু মিয়া রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বীরামপুর ইউনিয়নের মৃত হজরত আলীর ছেলে। তিনি তিব্বত কোহিনূর কেমিক্যাল কোম্পানির সেলস অফিসার (ফিল্ড) পদে বাঁশখালী উপজেলায় কর্মরত ছিলেন।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন মঙ্গলবার বলেন, ঘটনার পর পুলিশ অবগত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দর সিক্সলাইনসংলগ্ন ধানক্ষেত থেকে মো. বেলস্নাল হোসেন গাজী (৪৫) নামে এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার লাশটি উদ্ধার করা হয়। নিহত বেলস্নাল হোসেন বরগুনার আমতলী উপজেলার ছুরিকাটা গ্রামের মো. সফেজ উদ্দিন গাজীর ছেলে। তার গলায় এবং দুই চোখে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার হয়েছে। তবে কি কারণে তিনি এ হত্যাকান্ডের শিকার কিংবা কারা এ কাজ করেছে তদন্তসাপেক্ষে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি উলেস্নখ করেন।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় সোমবার সন্ধ্যা ৬টার দিকে সরকারি আকবর আলী কলেজের পেছনে হ্যাচারি কমপেস্নক্সসংলগ্ন একটি পুকুর থেকে ইয়াকুব (৩৪) নামে যুবকের অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে উলস্নাপাড়ার মডেল থানা পুলিশ।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার উলস্নাপাড়া সার্কেল অমৃত সূত্রধর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে লাশটি শনাক্ত করা হয়েছে। তবে ময়নাতদন্তের তথ্য হাতে পেলে মৃতু্যর কারণ জানা যাবে এবং সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে