রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

দুই জেলায় আরও দুই লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত হয়েছে। অন্যদিকে দুই জেলায় আরও দুই লাশ উদ্ধার করা হয়।

ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ওহাব মোল্যা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের পূর্ব চরশালিপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত ওহাব মোল্যা ওই এলাকার বারেক মোল্যার ছেলে বলে জানা যায়।

জানা যায়, পূর্ব চরশালিপুর এলাকার একটি সরিষা ক্ষেতে ওহাব মোল্যা ও ইমারত মোল্যা নামে দুই ভাই কাজ করছিলেন। এ সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ আইয়ূব আলী, বক্কারসহ বেশকিছু লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় ঘটনাস্থলে নিহত হন ওহাব মোল্যা। অপর ভাই ইমারত মোল্যাকে উদ্ধার করে ফরিদপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহতের সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রেলওয়ে এলাকায় গলায় ফাঁস নিয়ে এক তরুণী গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, পার্বতীপুর পৌরসভাধীন হলদীবাড়ী রেলওয়ে কলোনির অধিবাসী মো. রজব আলীর ছেলে শাহ নেওয়াজ হোসেন রনির স্ত্রী মাহবুবা খাতুন মিষ্টি (২৬) প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে নিজঘরে ঘুমাতে যায়। বুধবার সকালে তার শাশুড়ি ডাকতে গেলে দেখতে পায় যে সে ঘরের মধ্যে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ধারণা করা হচ্ছে, গভীররাতে নিজ শোয়ার ঘরের এঙ্গেলে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে সে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার আসল কারণ জানা যায়নি।

এ ব্যাপারে বুধবার সকালে মুঠোফোনে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এ কে এম নুরুল ইসলাম বলেন, খবর পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি জানান, সিলেটের বিশ্বনাথের চাউলধনী হাওর থেকে আশক আলী (৭২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে থানা পুলিশ। এর আগে বিকাল সাড়ে ৪টায় উপজেলার দৌলতপুর চাউলধনী হাওড়ের চাঁনপুর গ্রাম এলাকার সমস্যার খাল নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। আসক আলী (৭২) উপজেলার দৌলতপুর ইউনিয়নের জগদীশপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, আশক আলী সোমবার সকালের দিকে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেননি। তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর চাউলধনী হাওড়ের চাঁনপুর গ্রাম এলাকার সমস্যার খাল নামক স্থানে তার লাশ পানিতে ভাসতে দেখলে পুলিশে খবর দেন। খবর পেয়ে থানার ওসি তদন্তসহ একদল পুলিশ সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধার ও মর্গে প্রেরণের সত্যতা জানিয়ে থানার ওসি তদন্ত জাহিদুল ইসলাম বলেন, লাশটি শনাক্ত করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে মৃতু্যর কারণ এখনো জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে