বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
walton

সড়ক দুর্ঘটনায় নেত্রকোনায় স্বামী-স্ত্রী নিহত

তিন জেলায় আরও ৪ জন নিহত
স্বদেশ ডেস্ক
  ০৪ মার্চ ২০২৩, ০০:০০

সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৬ জন নিহত হয়েছেন। এর মধ্যে নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী, নওগাঁর আত্রাইয়ে যুবক, চুয়াডাঙ্গার দর্শনায় বর ও ময়মনসিংহের ভালুকায় দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনার আটপাড়া উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত এবং তাদের সন্তান আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার মাটিকাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমান ছেলে আজহারুল ইসলাম নান্টু (৪৫) ও তার স্ত্রী নাইসা আক্তার (৩৭)। তারা নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে নান্টু তার স্ত্রী সন্তান নিয়ে মোটর সাইকেলযোগে নিজবাড়ি খালিয়াজুরীর সাতগাঁও যাচ্ছিলেন। তাদের মোটর সাইকেলটি আটপাড়া উপজেলার মাটিকাটা নামক স্থানে পৌঁছলে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল আরোহী সবাই রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসক নান্টুকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নান্টুর স্ত্রী নাইসা আক্তার ও তার কন্যাসন্তান ফারিয়াকে (৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় নাইসা মারা যান। আটপাড়া থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে দোষী বাস চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় জয়রুল দত্ত আপন (২৭) নামে এক যুবক মারা গেছেন। তিনি উপজেলার ভবানীপুর চৌধুরীপাড়া গ্রামের বাদল দত্তের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে নওগাঁ-নাটোর-আত্রাই আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটর সাইকেল নিয়ে আত্রাইয়ের দিকে আসছিলেন। পথিমধ্যে রানীনগর উপজেলার চকের ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভটভটির সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার দর্শনার হিজলগাড়ি বাজার সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় নব এক বরের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামিম হাসান দর্শনা থানার কোটালী গ্রামের শফি মন্ডলের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, শামীম গত শুক্রবার পাশের গ্রামে বিবাহ করেন। বৃহস্পতিবার রাতে নববধূকে নিয়ে মোটর সাইকেলে ঘুরতে বের হলে দর্শনা-হিজলগাড়ী বাজার মোড়ে কুকুরের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই চালক শামিমের মৃতু্য হয়। আহত নববধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ভরাডোবা শিল্প পুলিশ লাইনের পাশে এ ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ময়মনসিংহগামী মাল বোঝাই মিনি ট্রাক ময়মনসিংহগামী অপর একটি চলন্ত ট্রাকের পেছনে ধাক্কা দিলে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা দুই ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন ফুলপুর উপজেলার বেরুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে মাওলানা আব্দুস সাত্তার (২৬) ও মদন উপজেলার চানগাঁও রত্নপুর গ্রামের মৃত আলাল উদ্দিন ছেলে মাওলানা সাজ্জাদ হোসেন (২৮)। ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ রিয়াদ মাহমুদ সত্যতা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে