শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ২, আহত ৫

স্বদেশ ডেস্ক
  ২৭ মার্চ ২০২৩, ০০:০০
সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ২, আহত ৫

সড়ক দুর্ঘটনায় নীলফামারীতে মোটর সাইকেল আরোহী, গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকারের চাপায় শ্রমিক নিহত হয়েছে। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জে ভোলাহাটে পুকুরে ট্রাক উল্টে পাঁচজন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, নীলফামারী জানান, অসুস্থ মাকে দেখতে গিয়ে নীলফামারীর উত্তরা ইপিজেড এলাকায় মোটর সাইকেল থেকে ছিটকে পরে পলাশী বেগম (৩৭) নামের এক মহিলার মৃতু্য হয়েছে।

নিহতের ভাই মোখলেছুর রহমান জানান, জেলার খানসামা উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে রাত ১০টায় মায়ের অসুস্থতার কথা শুনে মোটর সাইকেল যোগে দুলাভাই ও বোন জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের উত্তরা ইপিজেড এলাকায় স্প্রিড ব্রেকার পার হতে গিয়ে পেছনে বসে থাকা পলাশী বেগম ছিটকে পড়ে। এতে মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা নীলফামারী ২৫০ শস্যা জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া গ্রামে কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কে প্রাইভেটকার চাপায় এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার সকালের দিকে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নারায়ন সাহা (৫৫)। তিনি ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া গ্রামের চিত্তরঞ্জন সাহার ছেলে। তিনি শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকায় এক বাড়িতে ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। খোঁজ নিয়ে জানা গেছে, চাপা দেওয়া গাড়ির মালিক জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আক্তারুজ্জামান পলান। এ দুর্ঘটনায় তিনি নিজেও আহত হয়েছেন বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে।

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের ফলিমারী রাস্তার কামার গাঁ নামক স্থানে একটি ট্রাক পুকুরে পড়ে উল্টে গেছে। এ সময় ৫ জন আহত হয়।

সরেজমিনে জানা যায়, শুক্রবার রাতে ট্রাকটি কানসাট থেকে ছেড়ে এসে মান্নুমোড়, ফতেপুর বরই ও পিয়ারা ভর্তি করে ময়ামারী মোড়ে আসার পথে কামার গাঁ নামক স্থানে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকে থাকা উপজেলার দূর্গাপুর গ্রামের উনু আলীর ছেলে সাকিল, ইসলামের ছেলে সুজন, আবুল কালেমের ছেলে আলম, হোসেনের ছেলে রহিম, শিবগঞ্জ উপজেলার কানসাট শরিফের ছেলে শিউলি আহত হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস সদস্যরা দ্রম্নত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে