মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ১৯ আশ্বিন ১৪৩০
walton

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন

নতুনধারা
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
আবু জাফর মো. মহিউদ্দিন

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ১৯ সদস্যবিশিষ্ট নতুন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আবু জাফর মো. মহিউদ্দিনকে (বাংলাদেশ কৃষি ব্যাংক) আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল।

বুধবার রাজধানীর মতিঝিল কিচেন ইয়ার্ড কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন মো. আক্কাস আলী আকাশ (সোনালী ব্যাংক পিএলসি), ফেরদৌস আলম (বাংলাদেশ ব্যাংক), গাজী মিজানুর রহমান (সোনালী ব্যাংক পিএলসি), ডক্টর শংকর তালুকদার (বেসিক ব্যাংক লিমিটেড), মোস্তফা কামাল অতিত (অগ্রণী ব্যাংক পিএলসি), মো. জুনায়েদ হোসেন (জনতা ব্যাংক পিএলসি), মারুফ জামান কলেস্নাল (অগ্রণী ব্যাংক পিএলসি), পিনাকি রঞ্জন রনি (বাংলাদেশ কৃষি ব্যাংক), আশরাফ-উল-আলম ব্যাকুল (জনতা ব্যাংক পিএলসি), সাহাবুদ্দিন রনি (বিডিবিএল), সুমন কান্তি বাড়ৈ রনি (আইসিবি), মনসুর আহমেদ রনি (বাংলাদেশ ব্যাংক), মিয়া জাকারিয়া টিটু (রূপালী ব্যাংক লিমিটেড), ফরিদ আহমেদ জুয়েল (রূপালী ব্যাংক লিমিটেড), ফরহাদ হোসেন (প্রবাসী কল্যাণ ব্যাংক), ইসমাইল হোসেন (জনতা ব্যাংক পিএলসি), মো. নুর উদ্দিন চৌধুরী (বিডিবিএল) ও মো. আশিকুল ইসলাম (বাংলাদেশ কৃষি ব্যাংক)।

সভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং সংগঠনের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে আবু জাফর মো. মহিউদ্দিনকে আহ্বায়ক করে নতুন ১৯ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে বলে জানানো হয়। একইসঙ্গে বর্তমান কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বর্ধিত সভায় বক্তারা বলেন, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ দেশের অর্থনৈতিক উন্নয়নে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট ব্যাংকিং প্রতিষ্ঠায় ভবিষ্যতেও কাজ করে যাবে। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে