মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

'দেশের সার্বভৌমত্ব রক্ষায় বিমান বাহিনী সচেষ্ট থাকবে'

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ০৬ ডিসেম্বর ২০২৩, ০০:০০
মৌলভীবাজারের শমশেরনগরে আরটিএস -এ বিমান বাহিনীর ৫১তম নব বিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান -যাযাদি

বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান বলেছেন, দেশের সার্বভৌমত্ব রক্ষায় বিমান বাহিনী সচেষ্ট থাকবে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তারই

সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় বিমান বাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে ইতোমধ্যেই বিমান বাহিনীতে সংযোজিত হয়েছে অত্যাধুনিক যুদ্ধবিমান পরিবহন বিমান, বিভিন্ন ধরনের হেলিকপ্টার, উচ্চ ক্ষমতাসম্পন্ন এয়ার ডিফেন্সর্ যাডার, ক্ষেপণাস্ত্র ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সামরিক সরঞ্জাম।

তিনি মঙ্গলবার সকালে মৌলভীবাজারের শমশেরনগরে অবস্থিত বাংলাদেশ রিক্রুটস্‌ ট্রেনিং স্কুল (আরটিএস)-এ বিমান বাহিনীর ৫১ তম নব বিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি প্যারেড গ্রাউন্ডে এসে পৌঁছলে বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হকের এয়ার

অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. বদরুল আমিন এবং রিক্রুটস্‌ ট্রেনিং স্কুলের অধিনায়ক গ্রম্নপ ক্যাপ্টেন মো. আহসানুর রহমান তাকে স্বাগত জানান।

পরে প্রধান অতিথি হিসেবে মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন এবং আকর্ষণীয় মার্চ পাস্ট-এর অভিবাদন গ্রহণ করেন। এরপর তিনি কৃতি রিক্রুটদের ট্রফি বিতরণ করেন।

বিমান বাহিনী প্রধান তার বক্তব্যে শ্রদ্ধা

জানান সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ

মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীর মুক্তিযোদ্ধাদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে