শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
walton
মিরসরাই ও রাইজানে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৮

দুপচাঁচিয়ায় সড়কে ফায়ার সার্ভিসের সদস্য নিহত

স্বদেশ ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বগুড়ার দুপচাঁচিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের এক সদস্য নিহত হয়েছেন। এদিকে চট্টগ্রামের মিরসরাইয়ে আসামি বহনকারী গাড়ির ধাক্কায় এক বৃদ্ধা ও রাউজানে সিএনজিচালিত অটোরিকশার নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার দুপচাঁচিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্য জুয়েল হোসেন (৩১) নিহত হয়েছেন। বুধবার দুপচাঁচিয়া-আক্কেলপুর রাস্তার পাকরাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জুয়েল জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। জানা যায়, জুয়েল মোটর সাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরে পড়ে যায়। এ সময় আক্কেলপুরগামী অপর একটি মোটর সাইকেল তার মাথার ওপর দিয়ে চলে যায়।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, 'এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তদন্ত করে অপর মোটর সাইকেল চালকের যথাযথ ব্যবস্থা করা হবে।'

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে আসামি বহনকারী গাড়ির ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার দুর্গাপুর ইউনিয়নে পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজা বেগম উপজেলার ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রামের এনামুল হকের স্ত্রী। উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসক মৌমিতা রায় জানান, 'দুর্ঘটনায় কবলিত নারী হাসপাতালে আনার পূর্বে মারা গেছে।'

মিরসরাই জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জানান, 'পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছে। আসামি বহনকারী গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির চালককে আটক করা হয়েছে।

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, রাউজানে চট্টগ্রাম-রাঙামাটি সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক নারীর মৃতু্য হয়। এ ঘটনায় চালকসহ একই পরিবারের ৮ জন আহত হয়েছেন।

বুধবার রাউজান পৌরসভার গহিরা নোয়া রাস্তার মাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিপি বেগম রাঙামাটি জেলার রাঙামাটি পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা। আহতরা হলেন- মোহাম্মদ আলী (৩৮), তার স্ত্রী ললিতা বেগম (২৮), তাদের ছেলে হাসান (৭), হোসেন (১), হাসনা বেগম (৩২), তার মেয়ে শারমিন আকতার (১৬), সিএনজি চালক মো. হান্নান (৩৫)।

রাউজান হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক বলেন, 'দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন ও তার পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে