মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

গাজীপুরে ভোট কর্মকর্তার মৃতু্যতে দুশ্চিন্তায় তার ঋণগ্রস্ত পরিবার

গাজীপুর প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ০০:০০
গাজীপুরে ভোট কর্মকর্তার মৃতু্যতে দুশ্চিন্তায় তার ঋণগ্রস্ত পরিবার

গাজীপুর মহানগরের উত্তর খাইলকুর এলাকায় জামিয়া রশিদিয়া মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে গত রোববার ভোট নিতে গিয়ে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কালীগঞ্জের জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারী সুপার আব্দুল করিম (৫৫)। তিনি জামিয়া রশিদিয়া মাদ্রাসা ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন।

আব্দুল করিমের গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মুক্তারপুর ইউনিয়নের পোটান গ্রামে। গত সোমবার বিকালে তার গ্রামের বাড়িতে গিয়ে দেখা গেছে, নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা (৫০) শয্যাশায়ী এবং ছেলে মেয়েরাও শোকে কাতর। তার তিন সন্তানের মধ্যে ছোট ছেলে সাকিবুল হাসান টঙ্গীর তামিরুল মিলস্নাত কামিল মাদ্রাসার আলিম বর্ষে লেখাপড়া করেন। পরিবারের উপার্জনক্ষম বাবার মৃতু্যতে লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা পড়েছেন সাকিব। মৃতু্যর দেড়মাস আগে ১৫ লাখ টাকা ব্যাংক লোন ও একখন্ড জমি বিক্রির টাকায় বড় ছেলে মো. শামীমকে দোকান ভাড়া করে দেন বাবা আব্দুল করিম। এ ব্যবসাও ভালো যাচ্ছে না।

বড় ছেলে শামীম জানান, এমতাবস্থায় সংসার খরচ, মেরুদন্ডের হাড়ক্ষয় রোগ, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত শয্যাশয়ী মা আয়েশা সিদ্দিকার চিকিৎসা খরচের টাকা জোগানোর দুশ্চিন্তায় কাটছে প্রতি মুহূর্ত। বোনটির বিয়ে হয়েছে গাজীপুর মহানগরের উত্তর খাইলকুর এলাকায়। বোন তার শ্বশুর বাড়িতেই থাকে। বাবা মারা যাওয়ার পর এখন তারও দুশ্চিন্তা বেড়ে গেছে।

ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা হেলাল মিয়া জানান, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আব্দুল করিম ভোটের আগেরদিন শনিবার রাতেই কেন্দ্রের কাজে যোগ দেন। রোববার সকাল সোয়া ৭টার দিকে বাইরে নাস্তা সেরে কেন্দ্রে ফেরার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানিয়েছেন গাছা থানার ওসি মো. শাহ আলম।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, আব্দুল করিম হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম জানান, আব্দুল করিম নির্বাচন কাজে গিয়েছিলেন। নির্বাচন শুরুর আগেই তিনি মারা গেছেন। তার পরিবারের যে কোনো প্রয়োজনে সহায়তা করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে