সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

উন্নয়ন বিষয়ক রিপোর্টিংয়ে সম্মাননা পেলেন সীতাকুন্ডের তিন সাংবাদিক

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
উন্নয়ন বিষয়ক রিপোর্টিংয়ে সম্মাননা পেলেন সীতাকুন্ডের তিন সাংবাদিক

সীতাকুন্ডে উন্নয়ন বিষয়ক রিপোর্টিংয়ের জন্য সম্মাননা পেলেন তিন সাংবাদিক। গত শনিবার রাতে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেটসহ নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম-৪ আসনের সাংসদ এসএম আল মামুন।

উন্নয়ন বিষয়ক প্রতিবেদনের জন্য পুরস্কিত হন দৈনিক পূর্বকোণ ও কালের কণ্ঠ পত্রিকার সীতাকুন্ড প্রতিনিধি ও সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, মানবিক আবেদন বিষয়ক ক্যাটাগরি প্রতিবেদনের জন্য আজাদী'র সীতাকুন্ড প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী এবং পরিবেশ বিষয়ক ক্যাটাগরিতে প্রতিবেদনের জন্য প্রথম আলো প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র দাস ও দৈনিক আজাদী প্রতিনিধি লিটন কুমার চৌধুরী। এতে প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম।

স্থায়িত্বশীল উন্নয়নের জন্য সংস্থা ইপসা ও সীতাকুন্ড প্রেস ক্লাবের যৌথ আয়োজনে পুরস্কার প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সীতাকুন্ড মডেল থানার ওসি কামাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, মুরাদপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম বাহার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে