রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিএমএসডি'র শ্রদ্ধা

নতুনধারা
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০

সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপো (সিএমএসডি)-এর উদ্যোগে যথাযযোগ্য মর্যাদায়, আনন্দময় ও উৎসবমুখর পরিবেশে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল সিএমএসডি প্রাঙ্গণে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর জীবনী ও আদর্শের ওপর স্মৃতিচারণামূলক আলোচনা, দোয়া মাহফিল, কর্মকর্তা-কর্মচারীদের পরিবারের সদস্যদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা এবং শিশুদের জন্য নতুন পোশাক ও উপহার বিতরণ।

সিএমএসডির পরিচালক ও যুগ্ম সচিব মোহাম্মদ হাসান আরিফের নেতৃত্বে সকাল সাড়ে ৯টায় সিএমএসডির কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর পরিচালক সিএমএসডিতে কর্মরত চিকিৎসকদের দ্বারা আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন। পরিচালক কনফারেন্স রুম-১ উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর কীর্তিমান জীবনীর ওপর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘটনাবহুল অনুসরণীয় জীবন দর্শন নিয়ে আলোকপাত করেন এবং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে যার যার অবস্থান থেকে দেশের প্রতি সরকারি দায়িত্ব যথাযথভাবে পালনের তাগিদ দেন। ৭৫-এর ১৫ আগস্ট জাতির জনক এবং তার পরিবারের শাহাদাতবরণকারী সদস্যদের রুহের মাগফিরাত কামনার মধ্য দিয়ে আলোচনা সভা শেষ হয়।

এর আগে পরিচালক সকাল ৮টায় স্বাস্থ্যসেবা বিভাগ কর্তৃক আয়োজিত ধানমন্ডির ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু জাদুঘরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে