বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুই জেলায় সড়কে নিহত ২, আহত ৪

স্বদেশ ডেস্ক
  ২৩ মার্চ ২০২৪, ০০:০০
দুই জেলায় সড়কে নিহত ২, আহত ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় এক ইজিবাইকের চালক নিহত হয়েছেন। এছাড়াও নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক ইজিবাইকের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও চার যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে গাইবান্ধা-নাকাইহাট সড়কের বড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালক আশরাফুল ইসলাম উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে। আহতরা গোবিন্দগঞ্জ উপজেলার কুমারগাড়ী গ্রামর আ. ছাত্তার মিয়া ছেলে সবুজ মিয়া, আজিজলের ছেলে মো. বেলাল (৫০), মৃত আকামুদ্দিনের ছেলে মো. আমরুল (৪৫) ও পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মো. মোত্তালিব(৫২)। আহতদের মধ্যে আমরুলকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ও বাকী তিনজন রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন। গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্‌ বলেন, ঘাতক ভটভটিটি আটক করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে চাটখিল মাখরাজ মসজিদ সংলগ্ন স্থানে।

চালক নিহত আরিফ হোসেন উপজেলার বদলকোট ইউনিয়নের হিরাপুর মুক্তার বাড়ির মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ মোটর সাইকেল চালিয়ে চাটখিল বাজার থেকে হালিমা দিঘীরপাড় হয়ে নিজ বাড়িতে যাওয়ার পথিমধ্যে গুড়ি-গুড়ি বৃষ্টি শুরু হয়। এতে আরিফ দ্রম্নত গতিতে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার চেষ্টাকালে সামনে থাকা একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সে ছিঁটকে পড়ে। ফলে তার মাথায় হেলমেট না থাকায়, মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়।

চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফজতে নেওয়া হয়। পরে নিহতের পরিবার থানায় অনাপত্তি জানিয়ে মরদেহ নিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে