রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মির্জা ফকরুলরা তারেকের নির্দেশে জনগণের সঙ্গে তামাশা করছেন -এস এম কামাল এমপি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ০০:০০
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন বলেছেন, 'মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে বাংলাদেশের জনগণের সঙ্গে প্রতারণা করছেন, তামাশা করছেন। বড় তামাশার দল হচ্ছে বিএনপি, বড় দুর্নীতির দল হচ্ছে বিএনপি। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরোধী দল হচ্ছে বিএনপি।'

মঙ্গলবার সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন আরও বলেন, 'আওয়ামী লীগ জনগণের দল। তাই শেখ হাসিনা জনগনের চোখের ভাষা বুঝে জনগণের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছেন। স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গীকার হলো সোনার বাংলা গড়া, স্মার্ট বাংলাদেশ গড়া। সেই লক্ষ্যেই বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছেন।'

এর আগে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবসের শ্রদ্ধা জানান।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন নেতারা।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে