শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় এতিম ও দুস্থদের ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
ব্রাহ্মণবাড়িয়া সরিকারি শিশু পরিবারের শিশুদের ঈদ সামগ্রী বিতরণ করেন গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী -যাযাদি

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি শিশু পরিবারের শিশু ও দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। রোববার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির পক্ষ থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম শেখের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া ও সাধারণ সম্পাদক এমএএইচ মাহবুবুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, 'পবিত্র রমজান মাসে সাধারণ মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার পার্টি বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যে দোয়া কামনা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে