শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফরিদপুরের পঞ্চপলস্নীর ঘটনায় নিহতদের বাড়িতে ধর্মমন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ০০:০০
ফরিদপুরের মধুখালীতে পঞ্চপলস্নীর ঘটনায় নিহতদের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানানা ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান -যাযাদি

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপলস্নীর ঘটনায় নিহতদের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের শান্তনা ও সমবেদনা জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মো. ফরিদুল হক খান।

শনিবার মধুখালী উপজেলার চোপেরঘাট গ্রামে নিহতদের বাড়িতে যান মন্ত্রী। সেখানে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত্বনা ও সমবেদনা জানান। এ সময় নিহত দুই ভাইয়ের বাবা মায়ের সঙ্গে কথা বলেন এবং ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের আশ্বাস দেন মন্ত্রী। এ সময় মন্ত্রী মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২ লাখ টাকা সহায়তা দেন।

পরে চোপেরঘাট কবরস্থানে নিহতদের কবর জিয়ারত করেন মন্ত্রী। এ সময় ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু আ হামিদ জমাদ্দার, জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমসহ কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। এরপর ডুমাইন ইউনিয়নের পঞ্চপলস্নী গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেন মন্ত্রী। এ সময় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে