শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

খুলনার্ যাবের অভিযানে বিপুল পরিমাণ জালনোটসহ দুইজন গ্রেপ্তার

খুলনা অফিস
  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
খুলনার্ যাবের অভিযানে বিপুল পরিমাণ জালনোটসহ দুইজন গ্রেপ্তার

খুলনার্ যাবের অভিযানে ১ লাখ ৬৬ হাজার জাল টাকাসহ জালনোটের চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।র্ যাব খুলনা সদর দপ্তর থেকে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানা যায়।

প্রেসব্রিফিংয়ে জানা যায়,র্ যাব-৬ (স্পেশাল কোম্পানী) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন যাবৎ নকল টাকা দেশের বিভিন্ন অঞ্চলে ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করে বিপুল অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। এ তথ্যের ভিত্তিতে দলটি ছায়াতদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত শনিবার অভিযানিক দলটি জানতে পারে, কেএমপি খুলনার সদর থানাধীন শহীদ হাদিস পার্কের শহীদ মিনারে কয়েকজন লোক জাল টাকা নিয়ে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে ওইদিন সন্ধ্যায় ঘটনাস্থলে অভিযান চালায়র্ যাব। অভিযানে জেলার নওয়াপাড়া এলাকার কাশেম বিশ্বাসের ছেলে রুবেল বিশ্বাস (৩০) ও যশোরের অভয়নগর উপজেলার আসাদুল বিশ্বাসের ছেলে আকাশ বিশ্বাসকে (২২) গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থাকা এক হাজার টাকার নকল নোট ৫৩টি এবং পাঁচশ' টাকার নকল নোট ২২৬টিসহ মোট ১ লাখ ৬৬ হাজার জাল টাকা জব্দ করা হয়। পরে তাদের কেএমপি খুলনার সদর থানায় হস্তান্তর ও মামলা রুজু করা হয়েছে বলের্ যাব জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে