সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে আনারস : দাবি সমর্থকদের

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ০০:০০
নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে আনারস : দাবি সমর্থকদের

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ (আনারস) ভোটের মাঠে শক্ত অবস্থানে রয়েছেন বলে তার সমর্থকরা দাবি করেছেন। তিনি আবারও বিপুলসংখ্যক ভোট পেয়ে বিজয়ী হবেন সেই প্রত্যাশা আনারস প্রতীকের সমর্থকদের।

সমর্থকরা জানান, ফকিরহাটে শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য সব কিছুতেই এসেছে আমূল পরিবর্তন। কমেছে হয়রানি, জনভোগান্তি ও দুর্নীতি। এককথায় চারদিকে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে এ উপজেলায়। স্বপন দাশের উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে গোটা ফকিরহাটের চিত্র।

ফকিরহাট উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের মধ্যে নির্বাচনকে ঘিরে এক ধরনের উৎসব শুরু হয়েছে। বর্তমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং স্মার্ট ফকিরহাট গড়ার লক্ষ্যে স্বপন দাশকে পুনরায় ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করবেন এমন কথা ভেসে বেড়াচ্ছে ভোটের মাঠে। এদিকে নির্বাচনী আমেজ শুরু হয়েছে ফকিরহাট উপজেলার গ্রামে, হাটে-মাঠে-ঘাটে এবং চায়ের দোকানে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ বলেন, তিনি চেয়ারম্যান থাকাকালীন ফকিরহাটের সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। স্মার্ট ফকিরহাট হিসেবে ঘোষণা করা হয়েছে এই উপজেলাকে। সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে উপজেলাবাসীর দীর্ঘদিন যাবৎ সুখে ও দুঃখে পাশে ছিলেন। তাই উপজেলাবাসী এবারও তাকে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা পোষণ করে তিনি জানান, এলাকার মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে চেষ্টা চালিয়ে আসছেন, এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সব ধরনের অন্যায় অপকর্ম দমন করার চেষ্টা করেছেন। ফকিরহাটে রাস্তাঘাট, ড্রেন-কালভার্ট, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন ঘটেছে। এ ছাড়া ত্যাগী এই নেতার শিক্ষা, ক্রীড়ানুরাগী ও সাংস্কৃতিকমনা ব্যক্তিত্ব হিসেবে সর্বক্ষেত্রে তার পদচারণা রয়েছে।

তিনি বলেন, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে তার আশা। সেই লক্ষ্যে তিনিসহ তার সমর্থকরা সর্বসাধারণের সঙ্গে কুশল বিনিময় এবং আনারস প্রতীকের ব্যাপক প্রচার চালাচ্ছেন।

ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- স্বপন দাশ (আনারস), ওয়াহিদুজ্জামান বাবু (মোটর সাইকেল) এবং ফজিলা বেগম (দোয়াত-কলম)। আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে