মামলার কার্যক্রম তদারকিতে আট বিভাগে হাইকোর্টের ৮ বিচারপতি

মামলার কার্যক্রম তদারকিতে আট বিভাগে হাইকোর্টের ৮ বিচারপতি

বিচারিক কাজে গতি বাড়িয়ে মামলাজট কমাতে দেশের অধস্তন (নিম্ন) আদালতের কার্যক্রম তদারকি করতে আটজন বিচারপতিকে দায়িত্ব দিয়েছেন প্রধান বিচারপতি। রাজধানী ঢাকাসহ সারাদেশের আট বিভাগে পৃথকভাবে হাইকোর্টের এই আট বিচারপতিকে মনোনয়ন দেওয়া হয়েছে। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নির্দেশে বৃহস্পতিবার হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সুপ্রিম কোর্ট প্রশাসনের পক্ষ থেকে হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান বিচারপতি দেশের আট বিভাগের প্রত্যেক বিভাগের জন্য হাইকোর্ট বিভাগের একজন করে বিচারপতিকে মনোনয়ন করেছেন। পৃথক আটটি বিভাগের জন্য আটজন বিচারপতিকে মনোনয়ন করে মনিটরিং কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা বিভাগের জন্য বিচারপতি মোস্তফা জামান ইসলাম, খুলনা বিভাগে বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন, বরিশাল বিভাগের জন্য বিচারপতি জাফর আহমেদ, চট্টগ্রাম বিভাগের জন্য বিচারপতি মো. কামরুল হোসেন মোলস্না, সিলেট বিভাগের জন্য বিচারপতি এস এম কুদ্দুস জামান, রংপুর বিভাগের জন্য বিচারপতি শাহেদ নূরউদ্দিন, ময়মনসিংহ বিভাগের জন্য বিচারপতি মো. জাকির হোসেন ও রাজশাহী বিভাগের জন্য বিচারপতি মো. আখতারুজ্জামানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে