সোমবার, ২৭ মার্চ ২০২৩, ১৩ চৈত্র ১৪২৯
walton

আমার সঙ্গে নির্বাচন করে দেখুন কে জেতে

ওবায়দুল কাদেরকে 'হিরো' আলম ফের ভোট গণনার আবেদন
যাযাদি ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে 'হিরো' আলম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, 'ওবায়দুল কাদের স্যার কথায় কথায় বলেন, আসুন খেলা হবে। তিনি শক্তিশালী দলের সঙ্গে খেলতে চান। তাই বলি, অন্য কারও সঙ্গে নয়; শুধু আমার সঙ্গে বগুড়া-৪ আসনে নির্বাচন করুন, সিসি ক্যামেরা বসান। দেখুন কে যেতে?'

রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম উপজেলা) উপনির্বাচনে ভোট আবার গণনার আবেদন জমা দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নির্বাচনী ফলাফল সংশ্লিষ্টরা সুষ্ঠুভাবে সম্পূর্ণ করেননি উলেস্নখ করে হিরো আলম বলেন, 'এ নিয়ে আমার সন্দেহ ছিল। তাই সব ভোট কেন্দ্রের ফলাফল জোগাড় করেছি। কিছু কেন্দ্রে আমিসহ প্রায় সব প্রার্থী অস্বাভাবিক ভোট পেয়েছেন। ওই কেন্দ্রগুলো উলেস্নখ করে আমি জেলা প্রশাসকের কাছে আবার ভোট গণনার আবেদন করেছি। তারা আমার আবেদন গ্রহণ করেছেন। তবে ফলাফল কবে আবার গণনা করবেন সে বিষয়ে কিছু জানাননি।' এসময় তিনি জানান, যদি তারা সাড়া না দেন তাহলে তিনি হাইকোর্টে যাবেন।

বিএনপি হিরো আলমের পক্ষে কাজ করছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'বিএনপি আমার পক্ষে কাজ করলে ভোটের দিন তারা মাঠেই থাকত। বিএনপির কোনো লোক আমার সঙ্গে ছিল না। এসব কিছু লোকের বানানো কথা। শুধু বিএনপির মির্জা ফখরুল স্যার নয় সারাবিশ্ব ও বাংলাদেশ আমার পক্ষে কথা বলেছে।'

হিরো আলম বলেন, 'সেতুমন্ত্রী ওবায়দুল স্যার বলেছেন, হিরো আলম জিরো হয়ে গেছে। তবে হিরো আলম কখনো জিরো হয় না। যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই জিরো হয়ে গেছে। সেতুমন্ত্রী আমাকে তাচ্ছিল্য করে কথা বলেছেন।' একজন মন্ত্রী দেশের নাগরিককে তাচ্ছিল্য করে কথা বলতে পারেন না। বলে এসময় তিনি অভিযোগ করেন।

আমি সুষ্ঠু নির্বাচন চাই। আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন চাই যেখানে সব দল অংশগ্রহণ করবে। সবাই নির্বিঘ্নে ভোট দিতে পারবে, যোগ করেন হিরো আলম।

উলেস্নখ্য, বগুড়া-৪ এবং বগুড়া-৬ আসনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করেন হিরো আলম। ১ ফেব্রম্নয়ারি এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়। বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদ প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে হেরে যাওয়ার পরই হিরো আলম অভিযোগ করেন ভোট সুষ্ঠু হলেও গণনার সময় ফলাফল পাল্টে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে