শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ মার্চ ২০২৩, ০০:০০

শ্রীপুরে অস্ত্রসহ

যুবক গ্রেপ্তার

ম গাজীপুর প্রতিনিধি

পঞ্চগড়ের্ যাবের গাড়িতে অগ্নিসংযোগ ওর্ যাব কর্মকর্তার ওপর হামলার ঘটনার মূল হোতা আবু তাহেরকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছের্ যাব। শুক্রবার ভোরে শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি জব্দ করা হয়।

র্

যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ শুক্রবার রাতে জানান, শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মায়ের দোয়া হোটেলের সামনে থেকে শুক্রবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আবু তাহের পঞ্চগড়ের সিরাজুল ইসলামের ছেলে।

আবু তাহেরের স্বীকারোক্তির বরাত দিয়ের্ যাব কর্মকর্তা আরও জানান, পঞ্চগড়ের আহমদিয়া সম্প্রদায়ের অনুষ্ঠান নিয়ে সংঘর্ষের ঘটনায় তিনি জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। সংঘর্ষের পরই তিনি আত্মগোপনে চলে যান। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রাজধানীতে বিদু্যৎস্পৃষ্ট

হয়ে মা-ছেলের মৃতু্য

ম যাযাদি ডেস্ক

রাজধানীর বাড্ডার সাঁতারকুল হাসেম রোড এলাকার একটি বাসায় বিদু্যৎস্পৃষ্টে মা ও ছেলের মৃতু্য হয়েছে। শুক্রবার দুপুরে তাদের দুজনের মরদেহ উদ্ধার করা হয়। রাতে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। দুর্ঘটনায় মারা যাওয়া দু'জন হলেন- মা মোসা. জাহানারা আক্তার (৩৫) ও ছেলে মোহাম্মদ জিসান (৪)।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. ফাতেমা সিদ্দিকা সোমা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মা ও ছেলের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মাদকবিরোধী অভিযানে

৫০ জন গ্রেপ্তার

ম যাযাদি ডেস্ক

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫০ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

শুক্রবার সকাল ছয়টা থেকে শনিবার সকাল ছয়টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে ৩ গ্রাম ৯৭ পুরিয়া হেরোইন, ১৪০৮ পিস ইয়াবা, ২৮১ বোতল ফেনসিডিল ও ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৪টি মামলা হয়েছে।

নাসিরনগরে ভাইয়ের

হাতে ভাই খুন

ম স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বড় ভাই ফুল মিয়ার ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই দুলাই মিয়া-(২৫) নিহত হয়েছেন। উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ফুল মিয়াকে গ্রেপ্তার করেছে। নিহত দুলাই মিয়া ধরমন্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধরমন্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি ছিলেন মাদকসেবী। ফুল মিয়া সুযোগ পেলেই গ্রামের লোকদেরকে মারধর করত।

শুক্রবার বিকালেও সে একজনের সঙ্গে দুর্ব্যবহার করে। বিষয়টি নিয়ে শুক্রবার রাতে দুলাই মিয়া ফুল মিয়াকে জিজ্ঞেস করলে সে ক্ষিপ্ত হলে দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আহতবস্থায় দুলাই মিয়াকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। শনিবার সকালে দুলাই মিয়াকে ঢাকা নেয়ার পথে সে মারা যায়। পুলিশ শুক্রবার রাতেই ফুল মিয়াকে গ্রেপ্তার করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে