সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton
স ং গ ঠ ন স ং বা দ

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্‌ফ টুর্নামেন্টের সমাপনী

নতুনধারা
  ১৯ মার্চ ২০২৩, ০০:০০

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্‌ফ টুর্নামেন্ট ২০২৩-এর সমাপনী ও পুরস্কার বিতরণী শনিবার ঢাকা সেনানিবাসস্থ আর্মি গল্‌ফ ক্লাবের গল্‌ফ গার্ডেনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আর্মি গল্‌ফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান (এলপিআর), ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বশির আহমেদ এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অ্যামেচার গল্‌ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টুর্নামেন্টে ৭৮২ জন গল্‌ফার অংশগ্রহণ করেছেন বলে আর্মি গল্‌ফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশি খেলোয়াড়ও অংশগ্রহণ করেছেন।

টুর্নামেন্টে সাব্বির খান ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও ভ্যাটারান উইনারঃ কর্নেল মোহাম্মদ এনামুল হক (অব.), সিনিয়র উইনারঃ ব্রিগে. জেনারেল এ কে এম শামসুদ্দিন (অব.), লেডি উইনারঃ মিসেস হাফিজা সুলতানা সাথী এবং জুনিয়র উইনারঃ মাস্টার ইহান ইউসুফ পুরস্কারপ্রাপ্ত হন।

গত ১৪ মার্চ থেকে আর্মি গল্‌ফ ক্লাবে ৪ দিনব্যাপী "ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্‌ফ টুর্নামেন্ট-২০২৩" অনুষ্ঠিত হয়। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে